Mithun Chakraborty : ‘সুষ্ঠু নির্বাচনে হলে বিজেপিই জিতবে’, তৃণমূলকে একহাত নিয়ে বীরভূমে বললেন মিঠুন

Mithun Chakraborty : “সুষ্ঠু নির্বাচনই তো হতে দিচ্ছেন না। এখন তো অনেক পুলিশকর্মী চাটুকারিতা করছেন।” তোপ মিঠুনের।

Mithun Chakraborty : ‘সুষ্ঠু নির্বাচনে হলে বিজেপিই জিতবে’, তৃণমূলকে একহাত নিয়ে বীরভূমে বললেন মিঠুন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 8:39 PM

কলকাতা: বঙ্গ সফরের শেষদিনে বীরভূমে (Birbhum) যাওয়ার কথা ছিল বলিউডি সুপারস্টার তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। পঞ্চায়েত ভোটকে (Panchayat Election) সামনে রেখে বাংলায় পা রেখেছেন তিনি। গত ২৩ নভেম্বর থেকে বিজেপির হয়ে প্রচারে ঘুরছেন জেলায় জেলায়। এদিন ময়ূরেশ্বরে তাঁর সফরসঙ্গী ছিলেন খোদ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন সভা মঞ্চ থেকে মাইক হাতে কথা বললেন সাধারণ মানুষদের সঙ্গে। শুনলেন অভাব-অভিযোগের কথা। সরকারি প্রকল্পের সুযোগ-সুবিধা সাধারণ মানুষের ঘরে পৌঁছে না দেওয়ার জন্য তোপ দাগলেন মমতা ব্রিগেডের উপর। আগাগোড়া মিঠুনের নিশানায় থাকল তৃণমূল সরকার। কথা দিলেন বাংলায় বিজেপির সরকার এলেই দূর হবে অভাব। থাকবে না অভিযোগের জায়গা। একইসঙ্গে সকলে মিলে একযোগে কাজ করার বার্তা দিতে গিয়ে সভা মঞ্চ থেকে তিনি বলেন, “সবকিছু মোদীজি-অমিত শাহ করবেন এটা হবে না। এবার আমাদেরও কিছু করতে হবে। তাই সবাই এবার দায়িত্ব নিয়ে বলুন আমরা সবাই মিলে কাজ করব।” 

এরপরই টিভি-৯ বাংলার মুখোমুখি হয়ে সিএএ নিয়েও খুললেন মুখ। তাঁর দাবি, নাগরিকত্ব আইন নিয়ে একটা অংশের মানুষ ভুল বার্তা ছাড়াতে। এটা বন্ধ করতে হবে। দূর করতে হবে ভয়ের রাজনীতি। মিঠুন বলেন, “সিএএ বোঝাতে কোনও আলাদা ব্যবস্থার দরকার নেই। ভারতবর্ষ যদি বাড়ি হয়, তাহলে এই বাড়ির মালিক আপনিই। আপনার কাছে থাকছে সত্যিকারের আধার কার্ড। আধার কার্ডই নাগরিকত্বের আসল প্রমাণ। এটা আপনার কাছে থাকলে আপনার ঘর থেকে আপনাকে কেউ তাড়াতে পারবেন না। এখানে সবার অধিকার সমান। একটা ভুল তথ্য ছড়িয়ে দেওয়া হচ্ছে এটা নিয়ে। ভয় দেখানো হচ্ছে। এই ভয়ের রাজনীতি নিয়ে বেরিয়ে আসতে হবে।”

এরপরই ফের নাম না করে মমতাকে এক হাত নিয়ে তোপ দাগেন মিঠুন। তাঁর স্পষ্ট বক্তব্য, সুষ্ঠু নির্বাচন হলেই বাংলায় জিতবে বিজেপি। তিনি বলেন, “ফেয়ার ইলেকশন হলে কালকে বিজেপি ক্ষমতায় আসবে। সুষ্ঠু নির্বাচনের পরেও আপনি জিতলে স্যালুট। কিন্তু, সুষ্ঠু নির্বাচনই তো হতে দিচ্ছেন না। এখন তো অনেক পুলিশকর্মী চাটুকারিতা করছেন। তাঁরা শিরদাঁড়া সোজা করে দাঁড়ালে বদলাতে পারে চিত্রটা।”