Bomb Recover: কোথাও ড্রাম ভর্তি বোমা, কোথাও আগ্নেয়াস্ত্র সমেত ধৃত দুষ্কৃতী, বীরভূম আছে বীরভূমেই!

Birbhum: বীরভূমের নানুরের বাসাপাড়া এলাকায় সিধাই গ্রামের ঘটনা। সেখানেই অজয় নদীর বাঁধের ধার থেকে চারটি ড্রাম থেকে ওই তাজা বোমাগুলি উদ্ধার করে পুলিশ।

Bomb Recover: কোথাও ড্রাম ভর্তি বোমা, কোথাও আগ্নেয়াস্ত্র সমেত ধৃত দুষ্কৃতী, বীরভূম আছে বীরভূমেই!
বীরভূমে গ্রেফতার দুষ্কৃতী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 1:35 PM

বীরভূম: আবারও নানুরে বোমা উদ্ধার। একটি ড্রামে প্রায় ১২০টির মতো বোমা মিলেছে বলে খবর। ঘটনার কথা জানার পরই এলাকায় পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে তারা।

বীরভূমের নানুরের বাসাপাড়া এলাকায় সিধাই গ্রামের ঘটনা। সেখানেই অজয় নদীর বাঁধের ধার থেকে চারটি ড্রাম থেকে ওই তাজা বোমাগুলি উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে , নদীর বাঁধের ধারে বাঁশ বাগান থেকে বোমা উদ্ধার করেছে নানুর থানার পুলিশ। পুলিশের অনুমান বেশ কয়েকটি ড্রামে প্রায় ১২০ টির মতো বোমা মজুত রয়েছে। বর্তমানে ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, বিরোধীদের অভিযোগ বার-বার জেলায় বিপুল সংখ্যক বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। যা প্রমাণ করছে, বারুদের স্তুপের উপর দাঁড়িয়ে আছে বীরভূম। গোটা ঘটনাই এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ দিকে, জেলারই খয়রাশোল থানার পুলিশ আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করেছে। ওই যুবকের নাম তাজ মহম্মদ (১৯)। বাড়ি বীরভূমের খয়রাশোল থানার মাটিয়ালা গ্রামে। পুলিশ সূত্রে খবর, তাঁর কাছ থেকে একটি ৭ এমএম পিস্তল ও দু’রাউন্ড কার্তুজ পাওয়া গিয়েছে। শনিবার তাকে দুবরাজপুর আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর, গতকাল রাত্রিবেলা পাণ্ডবেশ্বরের দিক থেকে ১৪ নম্বর জাতীয় সড়ক ধারে হেঁটে আসছিল তাজ মহম্মদ খান। সেই সময় ইসগড়া মোড়ের কাছে পুলিশ ভ্যান দেখতে পেয়ে পালাবার চেষ্টা করে সে। তখনই সন্দেহ হয় পুলিশের। ভ্যানে থাকা পুলিশকর্মীরা ওই যুবকের পিছু ধাওয়া করে ধরে ফেলেন। এরপর তল্লাশি চালাতেই অস্ত্র সহ ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে তারা।