Black magic: তন্ত্র সাধনায় সিদ্ধিলাভ করতে যুবকের জিভ কেটে নিলেন মহিলা!

Birbhum: গতকাল রাতে কালীপুজো করছিলেন তিনি।

Black magic: তন্ত্র সাধনায় সিদ্ধিলাভ করতে যুবকের জিভ কেটে নিলেন মহিলা!
আহত যুবক সোমাই সোরেন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 2:03 PM

বীরভূম: তন্ত্র সাধনার জের। পুজোর দিন বাড়িতে ডেকে যুবকের জিভ কেটে নেওয়ার অভিযোগ উঠল এক আদিবাসী মহিলার বিরুদ্ধে। যদিও, গোটা ঘটনা অস্বীকার করেছেন ওই মহিলা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

কী ঘটেছিল? ঘটনাস্থান শান্তিনিকেতনের রূপপুর পঞ্চায়েতের ফুল ডাঙা। গতকাল রাতে কালীপুজো ছিল পাকু টুডু নামে এক মহিলার বাড়িতে। অভিযোগ ওই মহিলা তন্ত্রসাধনা করতেন। এবার কালীপুজোর জন্য বাড়িতে নিমন্ত্রিত ছিলেন সোমাই সোরেন ও মুকুল মুর্মু নামে দুই যুবক।

সেই সময় তিনজনই নেশা করেছিলেন। অভিযোগ, নেশা করার কিছুক্ষণ বাদে মুকুল মুর্মু একটু দূরে চলে যেতেই ধারালো অস্ত্র দিয়ে সোমাই সোরেনের জিভ কেটে দেয় পাকু। ।

এরপর ঘটনার কথা জানাজানি হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। আজ সকালে শান্তিনিকেতন থানার পুলিশ এসে অভিযুক্ত পাকু টুডুকে আটক করে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে মুকুল মুর্মু জানান, “আমাদেরকে গতকাল রাতে মদ খেতে ওই মহিলা ডাকে। আমরা দুই বন্ধু মিলে ওনার বাড়িতে যাই। উনি নিজেই টাকা দিলেন আমাদের মদ কেনার। এরপর আমরা তিনজন মিলে মদ খাচ্ছিলাম। এরপর আমি বাথরুম করতে বাইরে যাই। এরপর এসে দেখি সোমাই সোরেনের উপর উঠে বসে রয়েছেন ওই মহিলা। আর ওর জিভ কেটে দিয়েছে। তারপর আমি চটজলদি ওই মহিলাকে সরিয়ে দিয়ে সোমাইকে বাড়ি নিয়ে আসি। আমি যতদূর জানি ওই মহিলা তান্ত্রিক। ও কালিপুজো করে। মনে হচ্ছে তন্ত্র সাধনার জন্যই এই কাজ করেছে।”

। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পাকু টুডু তন্ত্র সাধনা করতেন ও তার বাড়িতে কালী পুজো হয়। তাই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তন্ত্র সাধনায় সিদ্ধিলাভ করার লক্ষ্য নিয়েই সোমায় সোরেনের জিভ কেটে দিয়েছেন তিনি। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

যদিও গোটা ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত মহিলা। তিনি জানান, “কাল রাতে আমার বাড়িতে পুজো ছিল। আমি ওদের ডেকে নিয়ে আসি। এরপর ওরা মদ খেয়ে নেশা করে। তারপর আমায় কটূক্তি করতে শুরু করে। নেশা করে হুঁশ না থাকায় আমি ওদের বলি যে বাড়ি থেকে বেরিয়ে যেতে। ওরা ভালো ভাবেই বাড়ি থেকে বেরিয়ে যায়। আমি কেন ওদের জিভ কাটতে যাব?”

আরও পড়ুন: NHRC notice to Tripura: ত্রিপুরা সরকারের কাছে রিপোর্ট তলব জাতীয় মানবাধিকার কমিশনের, নৈতিক জয় দেখছে তৃণমূল

আরও পড়ুন: kmc election 2021: ‘কলকাতা পুলিশেই পর্যাপ্ত বাহিনী রয়েছে’, পুরভোট নিয়ে রিপোর্ট গেল কমিশনে