Anubrata Mondal Wins Jackpot: ‘পেলে আমি পাব, জেনে কী লাভ?’ কোটি টাকার লটারি নিয়ে সাবধানী অনুব্রত

Anubrata Mondal Wins Jackpot: 'পেলে আমি পাব, জেনে কী লাভ?' কোটি টাকার লটারি নিয়ে সাবধানী অনুব্রত
লটারি নিয়ে প্রতিক্রিয়া অনুব্রতর। অলংকরণ: অভীক দেবনাথ

Anubrata Mondal: অবশেষে এক কোটি টাকার লটারি জেতা নিয়ে মুখ খুললেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Jan 18, 2022 | 11:15 PM

বীরভূম: এক কোটি টাকার ডিয়ার লটারি কি সত্যিই জিতেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)? সোমবার দুপুরে ডিয়ার লটারির ফল ঘোষণার পর সারা বীরভম তো বটেই রাজ্যের মানুষদের মধ্যে বাড়ছিল কৌতূহল। অবশেষে এ নিয়ে মুখ খুললেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি (TMC District President)।

মঙ্গলবার তাঁর লটারি পাওয়া নিয়ে প্রশ্ন করলে অনুব্রতের কাটকাট উত্তর, “কে জানতে চাইছে? পেলে আমি পাব, দিলেও লোককে আমি দেব। তাই এ বিষয়ে বলার কিছু নেই।” অর্থাৎ, তিনি যে কোটি টাকার জ্যাকপট পেয়েছেন বলে খবর হয়েছে, তা অস্বীকার করলেন না বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা।

বোলপুরের সার্কিট হাউসে স্বরোজগার দফতরের চেয়ারম্যান পদে অনুব্রত মণ্ডল বসার পরে এদিনই প্রথম বৈঠক করেন তিনি। বোলপুর সার্কিট হাউসে বোর্ড মেম্বারদের নিয়ে এই বৈঠক করেন অনুব্রত বাবু। সেই বৈঠক শেষেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মণ্ডলকে লটারি পাওয়া নিয়ে প্রশ্ন করা হয়। যা নিয়ে অনুব্রতর সংক্ষিপ্ত উত্তর, ‘লটারি পেলেও আমি পাব, লোককে দিলেও আমি দেব’।

সোমবার lotterysambadresult.in- এই ওয়েব সাইটেই দেখা যায় অনুব্রত মণ্ডল ১ কোটি টাকার লটারি জিতেছেন। যদিও এ নিয়ে প্রথমে তিনি কোনও প্রতিক্রিয়া দেননি। তবে গোটা বিষয়টি ঘনিষ্ঠ মহলে অস্বীকার করেন বলে খবর। অনুব্রতবাবুর দলের নেতারা জানান, ‘দাদা যে লটারি কাটতেন, জানতাম না!’ সোমবার গোটা দিন প্রকাশ্যে কেউ কিছুই বলেননি। আবার অনুব্রত যদি অস্বীকার করেন লটারির কথা তাহলে লটারি সংস্থার বিরুদ্ধে কোনও পদক্ষেপ করবেন? ডিয়ার লটারি বেশ বিখ্যাত। সেই সংস্থা কি এত বড় ভুল করবে? এমন নানা প্রশ্ন উঠছিল।

২৪ ঘণ্টা বাদে এ নিয়ে মুখ খুললেন তৃণমূল নেতা। লটারি জেতা প্রসঙ্গে ‘কেষ্ট’র প্রতিক্রিয়াও না-ও নেই হ্যাঁ-ও নেই। তবে  অনুব্রত তাঁর বক্তব্যেই ইঙ্গিত দিলেন কোটি টাকার জ্যাকপট মিলে গিয়েছে।

আরও পড়ুন: Kalyan Banerjee: স্বজনপোষণ ও সিন্ডিকেট কাঁটায় বিদ্ধ কল্যাণ, ক্ষোভের আঁচ পৌঁছল হাই কোর্টেও!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA