Bomb Blast: বীরভূমে বোমা বিস্ফোরণে গুরুতর জখম পঞ্চায়েত প্রধানের ভাই, মৃত্যু বন্ধুর

বোমার আঘাতে গুরুতর জখম হয়েছে মাড়গ্রাম-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ।

Bomb Blast: বীরভূমে বোমা বিস্ফোরণে গুরুতর জখম পঞ্চায়েত প্রধানের ভাই, মৃত্যু বন্ধুর
বীরভূমে বোমা বিস্ফোরণে মৃত্যু প্রধানের ভাইয়ের বন্ধুর।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 11:45 PM

মাড়গ্রাম: পঞ্চায়েত ভোটের আগে ফের বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল বীরভূমে। এবার বোমা ফেটে গুরুতর জখম হলেন খোদ গ্রাম পঞ্চায়েতের প্রধানের ভাই। মৃত্যু হয়েছে প্রধানের ভাইয়ের এক বন্ধুর। শনিবার রাতে বীরভূমের মাড়গ্রামে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও এটা বোমাবাজির ঘটনা নাকি মজুত থাকা বোমা থেকে বিস্ফোরণ, তা এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ জানায়, এদিন রাত ১০টা নাগাদ মাড়গ্রাম হাসপাতাল মোড়ে বোমা ফাটার ঘটনাটি ঘটে। বোমার আঘাতে গুরুতর জখম হয়েছে মাড়গ্রাম-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ। আর লাল্টু শেখের বন্ধু নিউটন শেখের মৃত্যু হয়েছে। কী কারণে এই বিস্ফোরণ, তা তদন্ত করে দেখছে মাড়গ্রাম থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাড়গ্রাম-১ নম্বর গ্রাম পঞ্চায়েতটি তৃণমূল কংগ্রেস পরিচালিত। এই গ্রামে প্রায়ই বোমাবাজি, সংঘর্ষের ঘটনা ঘটে বলে অভিযোগ। এদিন রাত ১০টা নাগাদ হাসপাতাল মোড়ে বোমা বিস্ফোরণটি ঘটে। সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন মাড়গ্রাম-১ গ্রাম পঞ্চায়েত প্রধানের ভাই লাল্টু শেখ ও তাঁর বন্ধু নিউটন। দুজনেই গুরুতর জখম হন। খবর পেয়েই মাড়গ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং গুরুতর জখম দুজনকে উদ্ধার করে রামপুরহাট গর্ভণমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করায়। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় নিউটনের। আর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রধানের ভাই লাল্টু।

তবে জনবহুল হাসপাতাল মোড়ে কী ভাবে বিস্ফোরণটি ঘটল, তা এখনও স্পষ্ট নয়। এটি বোমাবাজির ঘটনা নাকি কোথাও বোমা মজুত রাখা ছিল, কোনভাবে সেটি ফেটে গিয়েছে, তাও জানা যায়নি। ঘটনার পিছনে রাজনৈতিক যোগসাজশ থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ। অপ্রীতিকর ঘটনা এড়াতে ইতিমধ্যে এলাকায় মোতায়েন হয়েছে বিশাল পুলিশ বাহিনী। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে মাড়গ্রাম থানার পুলিশ।