Accident In Ladakh: বন্ধুদের সঙ্গে বাইকে লাদাখ গিয়েছিলেন, পথেই শেষ তরতাজা প্রাণ

Accident In Ladakh: জানা যাচ্ছে, গত ১৪ তারিখ, ৮ বন্ধুর সঙ্গে নিউ কোচবিহার থেকে ট্রেনে দিল্লিতে পৌঁছন অরিন্দম। সেখানে বাইক বুক করে লাদাখের উদ্দেশে রওনা দেন।

Accident In Ladakh: বন্ধুদের সঙ্গে বাইকে লাদাখ গিয়েছিলেন, পথেই শেষ তরতাজা প্রাণ
লাদাখে দুর্ঘটনায় মৃত যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 2:52 PM

কোচবিহার: বন্ধুদের সঙ্গে মোটরবাইকে লাদাখে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের নাম অরিন্দম দাস,বয়স ২০। সেনাবাহিনীদের তৎপরতায় ওই যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা যাচ্ছে, ওই যুবকের বাড়ি কোচবিহারের তুফানগঞ্জ শহরের নিউটাউন হরিরধাম এলাকায়। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

জানা যাচ্ছে, গত ১৪ তারিখ, ৮ বন্ধুর সঙ্গে নিউ কোচবিহার থেকে ট্রেনে দিল্লিতে পৌঁছন অরিন্দম। সেখানে বাইক বুক করে লাদাখের উদ্দেশে রওনা দেন। এক নাগাড়ে ৯০০ কিলোমিটার মোটর বাইক চালান তাঁরা। তখনও পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগও হয়। জানা যাচ্ছে, সোমবার সন্ধ্যা নাগাদ দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। সেখানেই মৃত্যু হয় অরিন্দম দাস নামে ওই যুবকের।

ঘটনা জানাজানি হতেই, মঙ্গলবার সকাল থেকেই আটজনের পরিবার অত্যন্ত উদ্বিগ্ন। জানা যাচ্ছে, রবিবার রাতের পর থেকে তাঁদের সঙ্গে আর কোনও যোগাযোগ করা যাচ্ছিল না। পরিবারে একাধিকবার তাঁদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন, কিন্তু তা সম্ভব হয়নি। নিখোঁজ যুবকদের নাম – অম্লান দাস, তারাশঙ্কর দে , রাজা দেবনাথ এবং গৌরব।

উল্লেখ্য, গত ১৬ অগস্ট জম্মু কাশ্মীরের অন্ততনাগে নদীতে বাস পড়ে যায়। তাতে ৬ আইটিবিপি জওয়ানের মৃত্যু হয়। আহত হয়েছেন বেশ কয়েকজন। চন্দনওয়াড়ি থেকে পহেলগাম যাচ্ছিলেন ৩৯ জন জওয়ান।

গত মে মাসেই বাস দুর্ঘটনা ঘটেছিল লাদাখে। দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় জওয়ানরা। লাদাখের শায়ক নদীতে পড়ে যায় বাস। সে সময়ও ২৬ জন সেনাকর্মী দুর্ঘটনার কবলে পড়েন।