Coochbehar Firing: দোকান বন্ধ করছিলেন ব্যবসায়ী, একটা আওয়াজ, ছুটে এসে স্থানীয় বাসিন্দারা দেখলেন…

Coochbehar Firing: দোকান বন্ধ করছিলেন ব্যবসায়ী, একটা আওয়াজ, ছুটে এসে স্থানীয় বাসিন্দারা দেখলেন...
ঘটনাস্থলে পৌঁছছে পুলিশ (নিজস্ব ছবি)

Coochbehar: কোচবিহারের শীতলকুচি ব্লকের গোসাইরহাটের ঘটনা। বুধবার রাতে সেখানেই চলে গুলি।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 12, 2022 | 1:46 PM

কোচবিহার: ফের চলল গুলি। এবারের ঘটনা কোচবিহার। রাত্রিবেলা এক ব্যবসায়ীকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গোটা গটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কোচবিহারের শীতলকুচি ব্লকের গোসাইরহাটের ঘটনা। বুধবার রাতে সেখানেই চলে গুলি। এক ব্যবসায়ীকে লক্ষ করে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। জানা গিয়েছে, এদিন রাতে ব্যবসায়ী প্রণয় দেবনাথ তাঁর মুদিখানার দোকান বন্ধ করছিলেন। সেই সময় একটি বাইকে চড়ে তিনজন দুষ্কৃতী আসে। ব্যবসায়ীর কাছে টাকা চায় তারা। টাকা না দিলে গুলি করে পালিয়ে যায়।

গুলির আওয়াজ পেয়ে ছুটে আসে এলাকার লোকজন। গুলিবিদ্ধ ব্যবসায়ীকে উদ্ধার করে প্রতিবেশিরা প্রথমে নিয়ে যায় শীতলকুচি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। পরে চিকিৎসক ব্যবসায়ীকে কোচবিহার এমজিএম হাসপাতালে রেফার করে । খবর পেয়ে ঘটনাস্থলে শীতলকুচি থানার পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

গুলিবিদ্ধ ওই ব্যবসায়ী বলেন, ‘আমি কানে একটু কম শুনি। গতকাল সবে দোকান বন্ধ করেছিলাম। তখন হঠাৎ বাইকে করে কয়েকজন এল। ওরা আস্তে-আস্তেই আমায় বলছিল টাকা বের করে দেওয়ার কথা। কিন্তু আমি শুনতে পাইনি। এরপরই আমায় গুলি কে ওরা। সঙ্গে-সঙ্গে এলাকাবাসী এসে আমায় হাসপাতালে ভর্তি করে।’

উল্লেখ্য, গত কয়েকদিন আগে নদিয়ার চাকদহ থেকেও এক তৃণমূল কর্মীকে গুলি চালানোর ঘটনা প্রকাশ্যে আসে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত্রিবেলা তাঁকে নিয়ে আসা হয় কলকাতার এই বেসরকারি হাসপাতালে।

এই খবরটিও পড়ুন

নারায়ণ বাবু চকদহ পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। অভিযোগ, রবিবার সন্ধ্যায় নারায়ণ দে তাঁর বাড়ির পাশের একটি বাগান বাড়িতে বসেছিলেন। সেই সময়ই গুলি চালানো হয়। গুলির খবর চাউর হতেই ছুটে আসেন এলাকার তৃণমূল কর্মীরা। তাঁরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। নারায়ণের গলায় গুলি লেগেছে বলে জানা গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA