Drug Smuggling: কেতাদুরস্ত গাড়িতে কোটি কোটি টাকার সম্পত্তি, প্রথমে খালি চোখে ধরতেই পারা মুসকিল

Drug Smuggling: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই যুবক একটা কেতাদুরস্ত গাড়ি নিয়ে সীমান্ত এলাকা থেকে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই সেখানে ওঁত পেতেছিলেন তদন্তকারীরা।

Drug Smuggling: কেতাদুরস্ত গাড়িতে কোটি কোটি টাকার সম্পত্তি, প্রথমে খালি চোখে ধরতেই পারা মুসকিল
কোচবিহারে মাদক উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 2:47 PM

কোচবিহার: কেতাদুরস্ত গাড়ি। ঝা চকচকে। ঝড়ের গতিতে ছুটছিল। দুঁদে কর্তাদের নজর পড়তেই গাড়ি থামান তাঁরা। তল্লাশি চালাতে প্রথমে তেমনভাবে কিছু মেলেনি। কিন্তু গাড়ির গোপন চেম্বার থেকেই কোটি কোটি টাকার সম্পত্তি উদ্ধার। প্রায় তিন কোটি টাকার মাদক উদ্ধার করল পুলিশ। অসম বাংলা সীমান্তে অসম পুলিশের হাতে গ্রেফতার হয় ২। দুই যুবকের নাম সাহিনুল মিয়া (১৯) ও রাজু হোসেন (২৪)। ধৃতদের বাড়ি পশ্চিমবঙ্গের কোচবিহারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই যুবক একটা কেতাদুরস্ত গাড়ি নিয়ে সীমান্ত এলাকা থেকে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই সেখানে ওঁত পেতেছিলেন তদন্তকারীরা। তদন্তকারীরা জানাচ্ছেন, গাড়িটির গতিবেগ স্বাভাবিকের তুলনার অনেকটাই বেশি ছিল। দূর থেকে তাঁরা গাড়িটিকে দাঁড় করাতে বলেছিলেন। কিন্তু সেভাবে গতিবেগ কমায়নি তারা। পরে পুলিশের গাড়ি দেখে গাড়ি দাঁড় করায়।

গুয়াহাটির জালুক বাড়ির সংলগ্ন এলাকায় গাড়ির গোপন চেম্বার থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে পুলিশ। গাড়িতে দুই যুবক ছিল। তাদেরকে গ্রেফতার করেছে অসমের শ্রীরামপুর থানার পুলিশ । তদন্তকারীরা জানাচ্ছেন, উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা। পশ্চিমবঙ্গের কোচবিহারে এই বিপুল পরিমাণ মাদক পাচারের উদ্দেশেই নিয়ে যাওয়া হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। এই বিপুল পরিমাণের মাদক শিলিগুড়ির আরটিও দফতরের রেজিস্ট্রেশন হলেও বর্তমানে সেটি মাথাভাঙ্গা এআরটিও দফতরের রেজিস্ট্রেশন করা বলে প্রাথমিক ভাবে জানা যাচ্ছে।