Cooch Behar: রাতের অন্ধকারে প্রধানের বাড়িতে বোমাবাজি, লোকসভা ভোটের আগে ফের তপ্ত দিনহাটা

Cooch Behar: রাতে বাড়িতেই ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মন। খাওয়া-দাওয়া করে ঘুমোতেও গিয়েছিলেন। তিনি জানাচ্ছেন, রাতে আচমকা বিকট শব্দে ঘুম ভেঙে যায় তাঁর। শব্দ শুনে বাড়ির বাকি সদস্যরাও দ্রুত বাড়ির বাইরে বেরিয়ে আসেন।

Cooch Behar: রাতের অন্ধকারে প্রধানের বাড়িতে বোমাবাজি, লোকসভা ভোটের আগে ফের তপ্ত দিনহাটা
উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2024 | 1:58 PM

কোচবিহার: রাতের অন্ধকারের সুযোগ নিয়ে গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ। লোকসভা ভোটের মুখে উত্তেজনা কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জে। বোমার আঘাতে বাড়ির বাইরে থাকা প্রধানের গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানা যাচ্ছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ ব্লকের ভেকরাপুলে। ঘটনার পর থেকেই চাপা উত্তেজনা এলাকায়। 

রাতে বাড়িতেই ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মন। খাওয়া-দাওয়া করে ঘুমোতেও গিয়েছিলেন। তিনি জানাচ্ছেন, রাতে আচমকা বিকট শব্দে ঘুম ভেঙে যায় তাঁর। শব্দ শুনে বাড়ির বাকি সদস্যরাও দ্রুত বাড়ির বাইরে বেরিয়ে আসেন। ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে অভিজিৎবাবু বলছেন, কিছু আগেই ঘুমোতে গিয়েছিলাম। বোমার বিকট শব্দ ঘুম ভেঙে যায়। দ্রুত মাকে নিয়ে বাইরে বেরিয়ে দেখি ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ধোঁয়া আর বারুদের গন্ধে ঢেকে গিয়েছে গোটা এলাকা। দেখি আমার গাড়িতে বোমা চার্জ করা হয়েছে। গাড়ির বিভিন্ন জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। 

হাতে আর মাত্র ক’টা দিন, তারপরই লোকসভা নির্বাচন। দামামাও বেজে গিয়েছে ইতিমধ্যেই। শেষবেলার প্রচারে ঝাঁপিয়েছে শাসক থেকে বিরোধী সব রাজনৈতিক দলই। তপ্ত হচ্ছে বাংলার রাজনীতির আঙিনা। সেখানে এ ঘটনায় শোরগোল শুরু হয়েছে কোচবিহারের রাজনৈতিক মহলে। কিছুদিন আগেই ভেটাগুড়িতে দেখা যায় বোমাবাজির ছবি সামনে। তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল এলাকা। তারইমধ্যে এবারে প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ ঘিরে নতুন করে শুরু হয়েছে চর্চা।