Coochbehar: রাতভর চুটিয়ে গল্প, মা ধরে ফেলায় প্রেমিকার বাড়িতে এসে সকলের সামনেই ‘জঘন্য’ কাজ করল প্রেমিক

Coochbehar: মোবাইলে কথা বলতে বাধা। গভীর রাতে প্রেমিকার বাবাকে পিটিয়ে মারার অভিযোগ প্রেমিক ও তার বন্ধুর বিরুদ্ধে।

Coochbehar: রাতভর চুটিয়ে গল্প, মা ধরে ফেলায় প্রেমিকার বাড়িতে এসে সকলের সামনেই 'জঘন্য' কাজ করল প্রেমিক
মেয়েটির পরিবার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 11:51 AM

কোচবিহার: নাবালিকা মেয়ে। সম্পর্কে জড়িয়েছিল বয়সে কিছুটা বড় এক ছেলের সঙ্গে। যদিও, সেই সম্পর্ক মোটেই পছন্দ ছিল না কিশোরীর বাবা-মায়ের। এদিকে, মেয়ে রাত জেগে ফোনে কথা বলছে ছেলেটির সঙ্গে। তাই তাকে বারণ করে মা। শুধু বারণ নয়, সঙ্গে চলে বকাবকি। কিন্তু তার পরিণাম এই দাঁড়াবে কে ভেবেছিল!

মোবাইলে কথা বলতে বাধা। গভীর রাতে প্রেমিকার বাবাকে পিটিয়ে মারার অভিযোগ প্রেমিক ও তার বন্ধুর বিরুদ্ধে। গোটা ঘটনায় গ্রেফতার প্রেমিক। পরিবার সূত্রে খবর, রবিবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা ২ নম্বর ওয়ার্ডের বাঁধের পাড় সংলগ্ন এলাকায়। মৃত ব্যক্তির নাম শিবু চন্দ। গুরুতর আহত অবস্থায় শিবু বাবুকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কী ঘটেছে?

জানা গিয়েছে, শিবু চন্দের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই এলাকারই ছেলে বিশাল মণ্ডলের। গতকাল রাত্রে প্রেমিকাকে ফোন করে বিশাল। সেই ফোন নিয়ে বিতর্কের সূচনা হয়। নিজের মেয়েকে ফোনে কথা বলতে বাধা দেয় মা। অভিযোগ, এরপরই বিশাল তার এক বন্ধুকে নিয়ে চড়াও হয় প্রেমিকার বাড়িতে । কেন ফোনে কথা বলতে বাধা, সেই কারণে প্রেমিকার বাবাকে বেধড়ক মারধর করে দু’জন। এমন অভিযোগ উঠেছে। এরপর গুরুতর আহত অবস্থায় প্রেমিকার বাবা শিবু চন্দকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর।

মৃত ব্যক্তির স্ত্রী বলেন, “ছেলেটি আমার মেয়েকে ফোন করে। তখন আমি ওকে গালিগালাজ করি। ছেলেটি রাতের বেলা এসে আমার স্বামীকে খুন করে। আমি যেহেতু ফোন করে ওকে কথা শুনিয়েছিলাম। সেই কারণ ছেলেটি ওর বন্ধুকে নিয়ে এসে আমার স্বামীকে খুন করল।”

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙা থানার পুলিশ। যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। মৃত ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।