Balurghat: হঠাৎ বেরিয়ে গেল গুলি, এফোঁড়-ওফোঁড় হল মাথা, বীভৎস অবস্থায় উদ্ধার BSF জওয়ান

Balurghat: আর সেই গুলি লেগে প্রাণ চলে গেল এক বিএসএফ জওয়ানের। একসঙ্গে দুটি গুলি লাগে তাঁর। মৃতের নাম ছোট্টু রাম জাট (৪২)।বাড়ি রাজস্থানের তিলোনিয়াতে। বাড়ির ছেলের মৃত্যুর খবর পৌঁছতেই কার্যত শোকের ছায়া নেমে এসেছে সেখানে।

Balurghat: হঠাৎ বেরিয়ে গেল গুলি, এফোঁড়-ওফোঁড় হল মাথা, বীভৎস অবস্থায় উদ্ধার BSF জওয়ান
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2024 | 4:09 PM

কুমারগঞ্জ: রোজের মতোই বেরিয়েছিলেন নিজের কাজে। সকাল থেকে সব ঠিকঠাকই ছিল। কিন্তু রাত হতেই হয়ে গেল গন্ডগোল। সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে কোনওভাবে চাপ লেগে আচমকাই সার্ভিস রিভালবার থেকে বেরিয়ে গেল গুলি। আর সেই গুলি লেগে প্রাণ চলে গেল এক বিএসএফ জওয়ানের। একসঙ্গে দুটি গুলি লাগে তাঁর। মৃতের নাম ছোট্টু রাম জাট (৪২)।বাড়ি রাজস্থানের তিলোনিয়াতে। বাড়ির ছেলের মৃত্যুর খবর পৌঁছতেই কার্যত শোকের ছায়া নেমে এসেছে সেখানে।

জানা গিয়েছে, ছোট্টু রাম জাট ৯১ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন। রবিবার গভীর রাতে কুমারগঞ্জ ব্লকের এলেন্দারিতে সাইকেল নিয়ে বাড়ি ফেরছিলেন। সেই সময় হঠাৎ করেই তাঁর সার্ভি, রিভালবার থেকে গুলি ছিটকে গিয়ে লাগে। গুলি দুটি মাথার এফোঁড়-ওফোঁড় হয়ে যায়।

গুলি আওয়াজ শুনে তাঁর অন্যান্য সহকর্মীরা সেখানে ছুটে আসেন। আহত জওয়ানকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুমারগঞ্জ গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়না তদন্তের জন্য তাঁর বাড়ির উদ্দেশ্যে পাঠানো হয়েছে। পাশাপাশি বিএসএফ-এর উর্ধ্বতন কর্তৃপক্ষর কাছে খবর দেওয়া হয়েছে।