Balurghat: ভাতা নিয়ে ফিরছিলেন বিশেষভাবে সক্ষম যুবতী, মাঝ রাস্তায় টেনে হিঁচড়ে জঙ্গলে নিয়ে গিয়ে চলল ‘ধর্ষণ’

Physical Harassment : মঙ্গলবার বিকেলে ওই নির্যাতিতা যুবতী পাশের গ্রামে এক ব্যাঙ্কে গিয়েছিলেন। বিশেষভাবে সক্ষমদের জন্য ভাতা আনতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথেই তাঁর উপর এই পাশবিক নির্যাতন চালায় প্রতিবেশী ওই যুবক।

Balurghat: ভাতা নিয়ে ফিরছিলেন বিশেষভাবে সক্ষম যুবতী, মাঝ রাস্তায় টেনে হিঁচড়ে জঙ্গলে নিয়ে গিয়ে চলল 'ধর্ষণ'
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 11:03 PM

বালুরঘাট: বিশেষভাবে সক্ষম যুবতীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানা (Balurghat Police Station) এলাকায়। বুধবার দুপুরে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ জানানো হয় যুবতীর পরিবারের তরফে। বর্তমানে স্থানীয় এক হাসপাতালে ভর্তি রয়েছেন ওই যুবতী। ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ। ইতিমধ্যেই তদন্তে নেমে অভিযুক্ত প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলের ওই ঘটনার জেরে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে ওই নির্যাতিতা যুবতী পাশের গ্রামে এক ব্যাঙ্কে গিয়েছিলেন। বিশেষভাবে সক্ষমদের জন্য ভাতা আনতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথেই তাঁর উপর এই পাশবিক নির্যাতন চালায় প্রতিবেশী ওই যুবক।

নির্যাতিতার পরিবারের লোকেরা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে ওই যুবতী ব্যাঙ্কে গিয়েছিলেন ভাতা নেওয়ার জন্য। সেখান থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন যুবকী। রাস্তায় তখন তেমন লোকজন ছিল না। সেই সুযোগে যুবতীকে একা পেয়ে জোর করে টানতে টানতে জঙ্গলের ভিতরে নিয়ে যায় অভিযুক্ত যুবক। এরপর সেখানেই জঙ্গলের ভিতরে যুবতীর মুখে ওড়না বেঁধে ধর্ষণ চালানো হয় বলে অভিযোগ। পরবর্তী সময়ে রাস্তায় লোকজনের চলাচল দেখতে পেয়ে অভিযুক্ত যুবক সেখান থেকে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে আসে যুবতী। গোটা ঘটনার কথা জানায় বাড়িতে। রাতেই যুবতীর চিকিৎসা করানো হয়। এরপর বুধবার সকালে বালুরঘাট থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হয় নির্যাতিতার পরিবারের তরফে।

বিষয়টি নিয়ে জেলার পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন, “এদিন লিখিত অভিযোগ দায়ের হয় বালুরঘাট থানায়। ঘটনায় অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে। ওই যুবতীকে উদ্ধার করে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির কাছে পাঠানো হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।” উল্লেখ্য, অভিযোগ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবারের লোকেরা।