Patient Relative: হাসপাতালে ঢুকতে বাধা! নিরাপত্তারক্ষীর পরিচয়পত্র ছেঁড়ার অভিযোগ রোগীর আত্মীয়ের বিরুদ্ধে

Patient Relative: হাসপাতালে ঢুকতে বাধা! নিরাপত্তারক্ষীর পরিচয়পত্র ছেঁড়ার অভিযোগ রোগীর আত্মীয়ের বিরুদ্ধে
নিরাপত্তারক্ষীকে মারে অভিযুক্ত মহিলাকে জিজ্ঞাসাবাদ পুলিশের

Hospital: হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে রোগী ভিসিটিং সময়ের আগেই এক রোগীর আত্মীয় হাসপাতালে জোর করে প্রবেশ করতে চায়। সে সময় মহিলা নিরাপত্তারক্ষীরা তাঁকে বাধা দেয়।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Jun 19, 2022 | 10:02 PM

বালুরঘাট: বালুরঘাট হাসপাতালের ভিতরে প্রবেশ নিয়ে মহিলার দাদাগিরি। ভিতরে প্রবেশ করতে বাধা দেওয়ায় বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে এক মহিলা নিরাপত্তারক্ষীকে মারধর করার অভিযোগ উঠল এক রোগীর মহিলা আত্মীয়ের বিরুদ্ধে। নিরাপত্তারক্ষীর পরিচয়পত্র ছিঁড়ে দেওয়া হয় বলেও অভিযোগ। রবিবার বিকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে। এ দিকে মারধর করার খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। ঘটনা নিয়ে অভিযোগ দায়ের করেছে হাসপাতালের নিরাপত্তাকর্মীরা। যদিও মহিলা রোগীর আত্মীয়ের অভিযোগ, হাসপাতালে ঢুকতে চাইলে নিরাপত্তারক্ষীরা তাঁকে মারধর করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ৷ এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে রোগী ভিসিটিং সময়ের আগেই এক রোগীর আত্মীয় হাসপাতালে জোর করে প্রবেশ করতে চায়। সে সময় মহিলা নিরাপত্তারক্ষীরা তাঁকে বাধা দেয়। যা নিয়ে বচসা শুরু হয় দুই মহিলার মধ্যে। এর পরই হাসপাতালের মহিলা নিরাপত্তারক্ষীর উদ্দেশে ওই মহিলা কটূক্তি করেন বলে অভিযোগ। যার প্রতিবাদ করেন হাসপাতালের মহিলা নিরাপত্তারক্ষী। তার পরই মহিলা নিরাপত্তারক্ষীকে মারধর করা হয় বলে অভিযোগ। পাল্টা নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধেও মারধরের অভিযোগ করেন ওই মহিলা রোগীর আত্মীয়।

এ বিষয়ে হাসপাতালের নিরাপত্তারক্ষী রূম্পা দাস সরকার বলেছেন, “অসময়ে ওই মহিলা হাসপাতালে ঢুকতে চায়। আমি বাঁধা দিলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে জুতো দিয়ে মারধর করে পরিচয়পতে ছিঁড়ে দিয়েছে।“ এ নিয়ে অভিযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।  পুরো ঘটনা সিসিটিভিতে রেকর্ড হয়েছে বলেও দাবি তাঁর৷

মহিলা রোগীর আত্মীয় ছন্দা বর্মন বলেছেন, “আমার মামা হাসপাতালে ভর্তি আছে। আমি ঢুকতে চাইলে আমাকে ধাক্কাধাক্কি করে মারধর করে। আমার দিদিকে বলা কথা নিরাপত্তারক্ষীরা নিজেদের গায়ে মেখে নেয়। এর পরই আমাকে মারধর করা হয়৷” পুরো ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে বালুরঘাট হাসপাতাল কর্তৃপক্ষ ও বালুরঘাট থানার পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA