নিত্য আসতেন অপরিচিত যুবক-যুবতী! ওঁত পেতে বাড়ির পিছনের জানলা দিয়ে উঁকি দিতেই পর্দা ফাঁস করলেন প্রতিবেশীরা

গ্রামবাসীদের অভিযোগ, তাঁরা অনেক আগেই বিষয়টি আঁচ করতে পেরেছিলেন। প্রতিবাদও করেছিলেন। কিন্তু প্রমাণ না থাকায় থানায় অভিযোগ জানাতে পারেননি।

নিত্য আসতেন অপরিচিত যুবক-যুবতী! ওঁত পেতে বাড়ির পিছনের জানলা দিয়ে উঁকি দিতেই পর্দা ফাঁস করলেন প্রতিবেশীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 7:22 AM

দক্ষিণ দিনাজপুর: নিত্য বাড়িতে আসতেন অপরিচিত যুবক-যুবতী। অনেক বিবাহিত মহিলারাও আসতেন। প্রতিবেশীরা প্রশ্ন করলে, কখনও এড়িয়ে যেতেন গৃহকর্তা, কখনও বা বলতেন আত্মীয়! কিন্তু সন্দেহ দানা বেঁধেছিল প্রতিবেশীদের মনে। ওঁত পেতে ঘরের ভিতর নজর রাখতেই বেরিয়ে আসে আসল রহস্য। বাড়িতেই স্ত্রীর মদতে মধুচক্রের ব্যবসা (Sex Racket) শুরু করেছিলেন পেশায় ব্যবসায়ী সাইজুল। অতঃপর প্রতিবেশীদের তৎপরতায় পুলিশের হাতে তিনি। তপনের (Tapan) বুনাইল গ্রামের ঘটনায় বাড়ির মালিক ছাড়াও চার জনকে আটক করা হয়েছে।

বুনাইল গ্রামের বাসিন্দা সাইজুল মন্ডলের বাড়িতে দীর্ঘদিন ধরেই রোজ অপরিচিত ছেলেমেয়েরা আসতেন। গ্রামবাসীদের অভিযোগ, তাঁরা অনেক আগেই বিষয়টি আঁচ করতে পেরেছিলেন। প্রতিবাদও করেছিলেন। কিন্তু প্রমাণ না থাকায় থানায় অভিযোগ জানাতে পারেননি।

সইজুল মন্ডলকে সতর্ক করেন গ্রামবাসীরা। কিন্তু মধুচক্রের ব্যবসা থেকে কাঁচা টাকা হাতে আসায় তাতে কর্ণপাত করেননি সইজুল। সোমবার দুপুরে এরকম অপরিচিত এক যুগল সইজুলের বাড়িতে ঢোকেন। প্রতিবেশীরা ওঁত পেতে তাঁদের হাতেনাতে ধরে ফেলেন। এরপর থানায় খবর দেন।

আরও পড়ুন: নারদ মামলায় হলফনামা নেয়নি হাই কোর্ট, শীর্ষ আদালতের দ্বারস্থ মুখ্যমন্ত্রী

ঘটনাস্থলে যায় তপন থানার পুলিশ। চার জনকে আটক করে নিয়ে যায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। যদিও ঘটনার কথা অস্বীকার করেছেন অভিযুক্তরা।