Balurghat: ভুয়ো সেনার ফাঁদে প্রেমিকা, ভুয়ো প্রেমিকার ফাঁদে প্রাক্তন স্বামী!

Crime: এ যেন রিভেঞ্জ ড্রামা! আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে প্রেম। তারপর?

Balurghat: ভুয়ো সেনার ফাঁদে প্রেমিকা, ভুয়ো প্রেমিকার ফাঁদে প্রাক্তন স্বামী!
৫ বছর পর প্রতিশোধ প্রাক্তন স্ত্রীর। নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 11:08 PM

বালুরঘাট: এ যেন রিভেঞ্জ ড্রামা! আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে প্রেম। কিন্তু মিথ্যা পরিচয় দিয়ে প্রেমিকাকে বিয়ে করেছিলেন প্রেমিক। তিনি প্রতারিত হয়েছেন জানার পর সঙ্গে সঙ্গেই বিয়ে ভেঙে দেন মহিলা। তার পর কেটে গিয়েছে পাঁচ-পাঁচটা বছর। কিন্তু প্রতিশোধের আগুন জ্বলছিল বুকে। তাই প্রাক্তন প্রেমিকেরই কায়দায় ভুয়ো পরিচয় দিয়ে তাঁর সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাঁকে জেলের গারদে ঢোকালেন সেই প্রেমিকা! ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।

প্রেমিকের বাড়ি অসমে। প্রেমিকা থাকতেন বালুরঘাটে। ফেসবুকে নিজেকে সেনা অফিসারের পরিচয় দিয়ে বালুরঘাটের ওই যুবতীকে বিয়েও করেছিলেন অসমের দীপক শর্মা। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগে যুবতী ঘুণাক্ষরে টের পাননি তিনি প্রতারিত হয়েছেন। পরে বরের আসল পরিচয় জানার পর ডিভোর্স দেন তিনি। চলে আসেন বালুরঘাটে বাপের বাড়িতে। তার পর কেটে যায় পাঁচ বছর।

কিন্তু প্রতারণার কথা ভুলতে পারেননি মহিলা। প্রতিশোধ নিতে ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলে বিয়ের টোপ দিয়ে বালুরঘাটে ডেকে আনেন সেই প্রাক্তন স্বামীকে। এর পর পুলিশের হাতে তুলে দেন তাঁকে। সোমবার বালুরঘাট থানার পুলিশ ওই যুবককে আদালতে তুললে তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম দীপক শর্মা। আসামের বাসিন্দা ওই যুবকের সঙ্গে ২০১৭ সালে ফেসবুকে বন্ধুত্ব হয় বালুরঘাটের এক যুবতীর। এর পর আলাপ আরও বাড়ে। সেনা কর্মীর পরিচয় দিয়ে বালুরঘাটের ওই যুবতীকে বিয়েও করেন দীপক। এদিকে বিয়ের কিছু দিন পর ওই মহিলা জানতে পারেন, একই ভাবে যুবক তার আগেও আরও দুটি বিয়ে করেছিলেন। তাঁদেরও তিনি সেনা অফিসারের মিথ্যা পরিচয় দেন। এর পর আর ওই সম্পর্কে থাকেননি মহিলা।

তারপর শুরু হয় দ্বিতীয় অধ্যায়। এবার ওই যুবতী ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অন্য মেয়ে সেজে বিয়ের টোপ দিয়ে প্রাক্তন স্বামীকে জেকে আনেন বালুরঘাটে। তার পর তাঁকে তুলে দেন পুলিশের হাতে।

যুবতীর অভিযোগ, এর আগে মালদহ, জলপাইগুড়িতে আরও দুটি মেয়েকে বিয়ে করেছিলেন দীপক। কিছুদিন তিনি পঞ্জাব ও হরিয়ানাতে ছিলেন। বিয়ের পরে জানতে পারেন যে তাঁর স্বামী একজন প্রতারক। এইভাবে তিনি টাকা আদায় করতেই বিয়ে করতেন বলে অভিযোগ। তাই ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলে তাঁকে বালুরঘাটে ডেকে আনেন। মহিলার দাবি, দীপকের কঠোর শাস্তি হোক।

এবিষয়ে বালুরঘাট থানার আইসি অসীম গোপ বলেন, “এক যুবক বিয়ে করতে আসাম থেকে বালুরঘাটে এসেছিল। বালুরঘাটের এক যুবতীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে”।

আরও পড়ুন: Banglar Siksha Durbhase: ইন্টারনেট নয়, ফোনেই মিলবে শিক্ষকদের ‘গাইডেন্স’, ‘ডিজিটাল ডিভাইড’ দূর করতে বড় পদক্ষেপ রাজ্যের 

আরও পড়ুন: Purba Medinipur: ১৫ হাজারি মাদুলিতে বাই-বাই করোনা! পুলিশের তাড়া খেয়ে ভ্যানিশ মাদুলিবাবা