Kumarganj: সৎ ভাই খুন করেছিল কুমারগঞ্জের আদিবাসী মহিলাকে, বিজেপি-র ধর্ষণের অভিযোগ খারিজ পুলিশের

Kumarganj: সৎ ভাই খুন করেছিল কুমারগঞ্জের আদিবাসী মহিলাকে, বিজেপি-র ধর্ষণের অভিযোগ খারিজ পুলিশের
কুমারগঞ্জে বিজেপি-র থানা ঘেরাও অভিযান

BJP Allegation: কুমারগঞ্জে আদিবাসী মহিলার দেহ উদ্ধারের ঘটনায় লাগাতার আন্দোলনে নেমেছে জেলা বিজেপি নেতৃত্ব। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি ও দোষীদের শাস্তির দাবিতে ওই এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

May 18, 2022 | 7:40 PM

কুমারগঞ্জ: গত বৃহস্পতিবার রাতে অর্থাৎ ১২ মে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের সমজিয়া গ্রাম পঞ্চায়েতের ফকিরগঞ্জ বারবাসা এলাকায় জঙ্গল থেকে এক আদিবাসী মহিলার রক্তাক্ত অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। এর পরই বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয় ওই আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত ঘোষও বিষয়টি নিয়ে টুইট করে ধর্ষণের অভিযোগ করেছিলেন। যদিও দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের তরফে জানানো হয়, ধর্ষণ নয় টাকার জন্য ওই মহিলাকে খুন করেছে তাঁরই সৎ ভাই। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যদিও কুমারগঞ্জে আদিবাসী মহিলার দেহ উদ্ধারের ঘটনায় লাগাতার আন্দোলনে নেমেছে জেলা বিজেপি নেতৃত্ব। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি ও দোষীদের শাস্তির দাবিতে ওই এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছিলেন। তার পর থেকে জেলার বিভিন্ন প্রান্তে বিজেপির পক্ষ থেকে প্রতিবাদ মিছিল করা হচ্ছে। বুধবার বিকালে কুমারগঞ্জ থানা ঘেরাও করে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়।

এই খবরটিও পড়ুন

বিজেপি-র অভিযোগ, শুধুমাত্র কুমারগঞ্জ নয়। গত সাত দিনে দক্ষিণ দিনাজপুর জেলায় দুটি ধর্ষণের ঘটনা ঘটেছে। তার মধ্যে একটি নাবালিকা ধর্ষণের ঘটনা রয়েছে। ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা বাড়লেও অভিযুক্তরা কোনও রকম শাস্তি পাচ্ছেন না বলে অভিযোগ গেরুয়াশিবিরের। এরই প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি নেতৃত্বরা। থানা ঘেরাওয়ের আগে কুমারগঞ্জে বিজেপির তরফে প্রতিবাদ মিছিল বের করা হয়েছিল। সেখানে হাজির ছিলেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, দুই বিধায়ক বুধুরাই টুডু, ড: অশোক কুমার লাহিড়ী, বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য জেলা বিজেপি নেতৃত্বরা। সেই প্রতিবাদ মিছিল থানার দিকে এগোতেই তা আটকে দেয় পুলিশ। পরে বিজেপি-র পক্ষ থেকে থানার সামনে বিক্ষোভ দেখানো হয়। বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী বলেছেন, “গত ৭ দিনে ২টি ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ প্রত্যেক ক্ষেত্রেই অপরাধীদের আঁড়াল করার চেষ্টা করছে। যার ফলে দোষীরা শাস্তি পাচ্ছেন না।“ অপরাধীরা শাস্তি না পেলে ভবিষ্যতে বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারি দিয়েছেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA