Mamata Banerjee: ‘বুক ফাটে, তবু মুখ ফোটে না আমার…’, বন্দ্যোপাধ্যায় পরিবারের অন্দরের কথা বলেই ফেললেন মমতা

Mamata Banerjee on Babun: বুধবার সাংবাদিক বৈঠকে মুখোমুখি হয়ে কার্যত ঘরোয়া অশান্তির কথা প্রকাশ্যে এনেছেন মুখ্যমন্ত্রী। তিনি জানিয়েছেন, কীভাবে ভোট এলেই অশান্তি হয়ে থাকে। এদিনই ছোট ভাই বাবুনের সঙ্গে সম্পর্ক শেষ করে দেওয়ার কথা প্রকাশ্যে জানিয়েছেন মমতা।

Mamata Banerjee: 'বুক ফাটে, তবু মুখ ফোটে না আমার...', বন্দ্যোপাধ্যায় পরিবারের অন্দরের কথা বলেই ফেললেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2024 | 2:55 PM

শিলিগুড়ি: টিকিট না পেয়ে দলের কর্মীদের ক্ষোভের খবর সামনে আসে। ভোট এলেই ‘বিক্ষুব্ধ’ তকমা লেগে যায় অনেক রাজনৈতিক কর্মীর পাশে। কিন্তু পরিবারের খবর কে রাখে? খোদ তৃণমূল সুপ্রিমোর অন্দরেও যে এমন ক্ষোভ-বিক্ষোভ আছে, তা এবার নিজেই জানালেন মমতা বন্দ্য়োপাধ্যায়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতার ভাই স্বপন বন্দ্য়োপাধ্যায় তথা বাবুন বারবারই ভোটের আগে টিকিট চেয়েছেন। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বলেছেন মমতা। ছোট ভাইকে ‘লোভী’ বলেও উল্লেখ করেছেন তিনি। সামনেই লোকসভা নির্বাচন। আর সেই ভোটে টিকিট পাননি বলেই যে ক্ষোভ বাবুনের, এমনটাই সূত্রের খবর। দলবদলের জল্পনা ওড়ালেও বাবুন দাবি করেছেন, তিনি নির্দল প্রার্থী হিসেবে হাওড়া থেকে লড়তে চান।

মমতা আজ জানিয়েছেন, অশান্তি আজকের নয়। অনেকদিন ধরেই চলছে। তিনি বলেন, “প্রত্যেকটা ইলেকশনে ও অশান্তি করেছে।” তিনি আরও বলেন, “কিছু লোক আছে, যাদের ভোট এলে কাউন্সিলরেরও টিকিট চাই, এমএলএ-রও টিকিট চাই, এমপি ভোটেও দাঁড়াতে হবে।” ইঙ্গিতে তিনি বুঝিয়ে দেন, বাবুন একাধিকবার টিকিট চেয়েছেন।

শুধু তাই নয়, অনেক দিন ধরেই যে বাবুনের নানা কাজে তিনি অসন্তুষ্ট, সে কথাও উল্লেখ করেছেন মমতা। নাম মুখে না এনে তিনি বলেন, “যে ভদ্রলোকের নাম আপনারা বলছেন, তার অনেক কাজকর্মই অনেক দিন থেকে আমি পছন্দ করি না। কারণ আমি অন্যায় কখনও সহ্য করি না। কিন্তু সবাই তো বাইরে সব বলতে পারে না। অনেক সময় বুক ফাটে তবু মুখ ফোটে না।” এদিন কার্যত ঘরোয়া অশান্তির কথা প্রকাশ্যে এনেছেন মুখ্যমন্ত্রী। তবে তিনি জানিয়েছেন, তাঁর পরিবারে ৩২ জন সদস্য রয়েছেন, কিন্তু কেউ এমন নন। তাই বাবুন বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে যে আর কোনও সম্পর্ক রাখবেন না, সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন মমতা।