Pakistani Arrested: দুই নেপালি নাগরিককে নিয়ে ভারতে ঢোকার ছক, গ্রেফতার পাকিস্তানি নাগরিক, কিসের প্ল্যান হচ্ছে সীমান্তে?

Pakistani Arrested: এসএসবি সূত্রে খবর, দুই নেপালি নাগরিককে নিয়ে একটি গাড়িতে করে নেপাল সীমান্ত দিয়ে ভারতে ঢুকছিলেন ওই পাকিস্তানি নাগরিক। কিন্তু, এদেশে ঢোকার বৈধ কাগজপত্র ছিল না তাঁর কাছে। পুলিশ চেকিং শুরু করতেই বিপাকে পড়ে যান তিনি।

Pakistani Arrested: দুই নেপালি নাগরিককে নিয়ে ভারতে ঢোকার ছক, গ্রেফতার পাকিস্তানি নাগরিক, কিসের প্ল্যান হচ্ছে সীমান্তে?
সীমান্তে বাড়ছে উদ্বেগ Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2024 | 10:56 AM

শিলিগুড়ি: বাংলাদেশি অনুপ্রবেশকারীদের নিয়ে তো বিএসএফ-র চিন্তার শেষ নেই। এবার চিন্তা বাড়াচ্ছে পাকিস্তান। উদ্বেগ বাড়ছে উত্তরবঙ্গে। ভারত-নেপাল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় এক পাকিস্তানি নাগরিককে গ্রেফতার করল এসএসবি। ইতিমধ্যেই তাঁকে খড়িবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে বলে খবর। ধৃতকে জিঞ্জাসাবাদ করছে পুলিশ। 

এসএসবি সূত্রে খবর, দুই নেপালি নাগরিককে নিয়ে একটি গাড়িতে করে নেপাল সীমান্ত দিয়ে ভারতে ঢুকছিলেন ওই পাকিস্তানি নাগরিক। কিন্তু, এদেশে ঢোকার বৈধ কাগজপত্র ছিল না তাঁর কাছে। পুলিশ চেকিং শুরু করতেই বিপাকে পড়ে যান তিনি। বৈধ কাগজ না থাকার কারণেই শুরুতে তাঁকে আটক করা হয়। তাঁর সঙ্গে থাকা দুই নেপালি নাগরিককেও আটক করে জিঞ্জাসাবাদ করছে পুলিশ। কোন উদ্দেশ্যে তাঁরা এ দেশে ঢুকেছেন, কোথায় যাচ্ছেন, এখানের পরিচিতদের সম্পর্কে করা হচ্ছে জিজ্ঞাসাবাদ।

যদিও ধৃতকে এখনও আদালতে আনেনি। দুপুরে আদালতে পাঠানো হতে পারে বলে জানা যাচ্ছে। যদিও তাঁদের ভারত আগমন নিয়ে এখনও রয়েছে গিয়েছে ধোঁয়াশা। কেনই বা ওই পাকিস্তানি নাগরিক নেপালে গিয়েছিলেন। কেন সেখান থেকে ভারতে এলেন। দুই নেপালি নাগরিকের সঙ্গেই বা তার কী সম্পর্ক তা বোঝার চেষ্টা করছে পুলিশ। ঘটনায় চাপানউতোর তৈরি হয়েছে প্রশাসনিক মহলেও।