করোনাকালে লজের মধ্যেই রমরমিয়ে চলছিল মধুচক্র! গ্রেফতার একাধিক

Honey Trap: শিলিগুড়ি পুলিশ কমিশনারেট সূত্রে খবর, করোনা আবহের সুযোগ নিয়ে ওই লজে বেশ কিছুদিন ধরেই গোপনে মধুচক্র চালাচ্ছিলেন ওই হোটেলের মালিক অদৃশকুমার।

করোনাকালে লজের মধ্যেই রমরমিয়ে চলছিল মধুচক্র! গ্রেফতার একাধিক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 7:16 PM

শিলিগুড়ি: করোনাকালে লজের মধ্য়েই রমরমিয়ে চলছিল মধু চক্রের (Honey Trap) ব্যবসা। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার, প্রধাননগর থানার চম্পাসারির একটি লজে অভিযান চালায় পুলিশ। আচমকা অভিযানের জেরে ধরা পড়েন লজের মালিক অদৃশ কুমার শাহ, ম্যানেজার শম্ভুনাথ কুমার-সহ একাধিক। গ্রেফতার করা হয়েছে, একাধিক যুবক-যুবতীকে।

শিলিগুড়ি পুলিশ কমিশনারেট সূত্রে খবর, করোনা আবহের সুযোগ নিয়ে ওই লজে বেশ কিছুদিন ধরেই গোপনে মধুচক্র চালাচ্ছিলেন ওই হোটেলের মালিক অদৃশকুমার। রবিবার আচমকাই লজে অভিযান চালাতেই আর পালাতে পারেননি কেউ। হাতেনাতে ধরা পড়েন সকলে। তদন্তকারীরা জানিয়েছেন, ওই লজে বিভিন্ন জায়গা থেকে লোক আসতেন। ঘর ভাড়া নিতেন। মধুচক্র চালাতে স্থানীয় কিছু যুবতীকে মোটা টাকার বিনিময়ে নিয়োগ করা হয়। শুধু শিলিগুড়ি নয়, অন্য জেলা এমনকী বিহার থেকেও দুএকজন যুবতী এই চক্রে যোগ দেন। তবে, এই চক্রে কলকাতা থেকে কেউ যুক্ত ছিলেন কি না তা স্পষ্ট নয়।

তদন্তকারীরা জানিয়েছেন, অভিযানে নয় যুবক ও ছয় যুবতী ছাড়াও লজের মালিক, ম্যানেজার, নিতেশ কুমার ঝা,পিন্টু কুমার ঝা, রমেন কুমার ঝা, রবি শঙ্কর গনেশ, নাসির জামাল, ধীরেন্দ্র কুমার ঝা-সহ লজের অন্য সদস্যদের গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে এরা সকলেই বিহারের বাসিন্দা। এদিনই ধৃত ব্যক্তিদের শিলিগুড়ি আদালতে পাঠানো হয়। ধৃত যুবতীদের আদালতের নির্দেশ মেনে তাঁদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। আরও পড়ুন: বাড়ির নীচে চোরাকুঠুরি, রমরমিয়ে চলত জাল মদের কারখানা! ধৃত তৃণমূল নেতা