দিলীপের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ, দুর্গা মন্দিরের সামনে ন্যাড়া হলেন তৃণমূলীরা

"বিজেপি রাজ্য সভাপতি দেবী দুর্গা নিয়ে যে মন্তব্য করেছেন এতে সমগ্র নারী জাতির অপমান হয়েছে।"

দিলীপের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ, দুর্গা মন্দিরের সামনে ন্যাড়া হলেন তৃণমূলীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 14, 2021 | 5:26 PM

হুগলি: দুর্গা নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)  বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ। শনিবার শ্রীরামপুরের (shrirampur) দুর্গা মন্দিরের সামনে মাথা ন্যাড়া করে প্রতিবাদ জানালেন তৃণমূল কংগ্রেসের (TMC) কর্মীরা।

কয়েকদিন আগে দুর্গাকে নিয়ে একটি মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘রামের ১৪ জন পূর্বপুরুষের নামও পেয়ে যাবেন আপনি। দুর্গার পাওয়া যাবে কি?’ তারই প্রতিবাদে মাথা ন্যাড়া করে প্রতিবাদের সিদ্ধান্ত নেন শ্রীরামপুর শহর তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

হুগলি জেলার অন্যত্রও প্রতিবাদ কর্মসূচি নেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। তৃণমূলে নেতা সন্তোষ সিং বলেন, “বিজেপি রাজ্য সভাপতি দেবী দুর্গা নিয়ে যে মন্তব্য করেছেন এতে সমগ্র নারী জাতির অপমান হয়েছে।” শ্রীরামপুর রায় ঘাটের সামনের দুর্গা মন্ডপে দশ জন তৃণমূল কর্মী মাথা ন্যাড়া করেন।

আরও পড়ুন: ‘টাকা নিয়ে পদ দিতেন মুকুল’ তৃণমূলে যোগ দিয়ে বিস্ফোরক বিজেপি নেতা

অন্যদিকে, বিজেপি হুগলি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, “প্রচার পাওয়ার জন্য এসব করছে তৃনমূল। যদিও কোনো লাভ হবে না কারণ মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছে তৃণমূলকে সরাবে। মা দুর্গাকে আমরা হৃদয়ে রাখি। আর তৃণমূল দুর্গার বিসর্জনকেও কোর্টে নিয়ে যায়।”