‘টাকা নিয়ে পদ দিতেন মুকুল’ তৃণমূলে যোগ দিয়ে বিস্ফোরক বিজেপি নেতা

'বিজেপিতে থেকে তফসিলি জাতি, উপজাতি-সহ সাধারণ মানুষের জন্য কিছু করা যাবে না।'

'টাকা নিয়ে পদ দিতেন মুকুল' তৃণমূলে যোগ দিয়ে বিস্ফোরক বিজেপি নেতা
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2021 | 10:16 PM

কলকাতা: বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) যোগ দিলেন দীপক রায় (Dipak Ray)। রবিবার তৃণমূল ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে জোড়াফুল শিবিরে নাম লেখালেন বিজেপির এসসি মোর্চার রাজ্য সহ-সভাপতি দীপককুমার রায় এবং সদস্য সুব্রত রায়।

এ দিন দলে যোগ দেওয়ার পর দীপক রায় বলেন, “আমি ২০১৪ সালে রাজনীতিতে আসি। ৩৪ বছরের বাম সরকার উন্নয়নের কোনও কাজই করেনি। শুধু ভাঁওতাবাজি দিয়ে গিয়েছে।”  তৃণমূল সুপ্রিমোর প্রশংসা করে তাঁর দাবি, রাজ্যের কী করে ভাল করা যায়, এই ভেবেই কাজ করেছেন মমতা।

তৃণমূলে যোগ দিলেন দীপক রায়

আরও পড়ুন: এক্সক্লুসিভ: আমি কখনও তোমাকে পদ্ম দেব না, দেব না ঘাসফুলও, দেব শুধু…

তৃণমূলে যোগ দিয়েই মুকুল রায় সম্পর্কে বিস্ফোরক  দীপক। তিনি বলেন, “মুকুল রায়কে সংগঠন দেখার সুযোগ দিয়েছিলেন তিনি। ক্ষমতা পেয়েই লাঞ্ছিত মানুষকে ভুলে গিয়ে নিজের মতো চলতে শুরু করেন মুকুলবাবু। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বাসের সুযোগ নিয়ে উনি আসলে তাঁকে পিছন থেকে ছুরি মেরেছেন।”

‘ভাইপো তোলাবাজ’ প্রসঙ্গেও বিজেপিকে পাল্টা  যেমন আক্রমণ করেন তেমনই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে তিনি বলেন, ” ২০১১ সালে আর এক জন নক্ষত্রের রাজনীতিতে জন্ম হয়েছিল। মুকুল রায়ের ভুলভ্রান্তি তুলে ধরতে শুরু করেন তিনি।”

মুকুলের বিরুদ্ধে  অভিযোগ তুলে দীপক আরও বলেন, “পছন্দসই ব্যক্তিকে অথবা টাকার বিনিময়ে পদ দিতেন মুকুল রায়। কিন্তু , একটা বাচ্চা ছেলে যখন তাঁর স্বার্থে ঘা দিচ্ছে, সে সময় দল ছেড়ে চলে যান। আর আজ সেই তরুণতুরকি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজ বলে গালমন্দ করছেন!”

আচমকা কেন বিজেপি ছাড়লেন দীপক? সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “বিজেপিতে থেকে তফসিলি জাতি, উপজাতি-সহ সাধারণ মানুষের জন্য কিছু করা যাবে না। ত্রিপুরা, অসমে যা হয়েছে। সে সব পরে বলব। সমস্ত তথ্যই রয়েছে। আজকে পথচলা শুরু হল, অনেক কাজ বাকি আছে”।

বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়ের পাল্টা অভিযোগ, টাকা খাইয়ে এবং ষড়যন্ত্র করে তৃণমূল এসব করাচ্ছে। বাংলার মানুষ এর জবাব দেবে। মুকুল রায় প্রসঙ্গে তিনি বলেন, “উনি তো বিজেপিতে অনেক দিন আগেই যোগ দিয়েছেন, তখন কেন এ সব বলেননি! তৃণমূল একটা ডুবন্ত জাহাজ।”