ভরা বাজারের মধ্যেই তৃণমূল নেতার শিরদাঁড়া ফুঁড়ে গেল বুলেট!

প্রকাশ্যেই তৃণমূল নেতাকে (TMC) গুলি। অভিযোগ ঘিরে চাঞ্চল্য বাঁশবেড়িয়ার বেলতলায়।

ভরা বাজারের মধ্যেই তৃণমূল নেতার শিরদাঁড়া ফুঁড়ে গেল বুলেট!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 11, 2021 | 12:06 PM

চুঁচুড়া: প্রকাশ্যেই তৃণমূল নেতাকে (TMC) গুলি। অভিযোগ ঘিরে চাঞ্চল্য বাঁশবেড়িয়ার বেলতলায়। গুলিবিদ্ধ তৃণমূল নেতা কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার সকালে বাঁশবেড়িয়ার বেলতলায় বাজারে গিয়েছিলেন পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান আদিত্য নিয়োগী। বাড়িতে কালী পুজো থাকায় ফল কিনতে গিয়েছিলেন। অভিযোগ, বাজারেই তাঁর ওপর অতর্কিতে হামলা হয়। দূর থেকে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আদিত্য নিয়োগী। তাঁর পিঠে গুলি লাগে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে একটি নার্সিংহোমে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শিরদাঁড়া ক্ষতিগ্রস্ত হয়েছে। হাসপাতালের বেডে শুয়েই আদিত্য নিয়োগী আঙুল তুলেছেন বাঁশবেড়িয়া পুর প্রশাসক অরিজিতা শীলের স্বামী সত্যরঞ্জন শীলের বিরুদ্ধে।

আরও পড়ুন: জানলার কার্নিসে করোনা আক্রান্ত রোগী! কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভয়াবহ ঘটনা

কাতরাতে কাতরাতে আদিত্য নিয়োগী বলেন, “গত ছ’বছর ধরে আমাকে নানা ভাবে কষ্ট দিচ্ছে সত্যরঞ্জন শীল। আমাকে মিথ্যা মামলায় একাধিকবার ফাঁসিয়েছে। তাতেও শান্তি হয়নি। এবার মেরে ফেলার চেষ্টা করছে।” দলেরই একাংশের অভিযোগ, সত্যরঞ্জন শীলের বিরুদ্ধে এলাকায় তোলাবাজির অভিযোগ রয়েছে। আদিত্য নিয়োগী তাঁর প্রতিবাদ করতেন। সেই কারণেই এই হামলা বলে অভিযোগ।

এ প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা অমিত ঘোষ জানান, আদিত্য নিয়োগির নেতৃত্বেই তাঁরা পুরসভার দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছিলেন। সেই কারণেই এই হামলা। একই কথা শোনা যায় সপ্তগ্রাম বিধায়ক তপন দাশগুপ্তের গলায়। তাঁরও বক্তব্য, তৃণমূল দলকে ভাঙিয়ে জমি-বাড়ি দালালি থেকে তোলাবাজি করেছেন সত্যরঞ্জন। প্রশাসন যাতে এ ব্যাপারে যথাপোযুক্ত ব্যবস্থা নেয়, তার দাবি তুলেছেন তিনি।