রবিবারের ছুটির মেজাজে ‘হানা’ পুলিশের, কার্ফু ভেঙে উত্তরপাড়ায় আটক ২৪ জন

Corona Night Curfew: সাইরেন বাজিয়ে উত্তরপাড়ার দোলতলা ঘাট, খেয়াঘাট ও শখেরবাজার ঘাটে অভিযান চালায় উত্তরপাড়া থানার পুলিশ।

রবিবারের ছুটির মেজাজে 'হানা' পুলিশের, কার্ফু ভেঙে উত্তরপাড়ায় আটক ২৪ জন
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 10:15 PM

হুগলি: রাজ্যে কিছুটা নিয়ন্ত্রণে এসেছে করোনা সংক্রমণ। কিন্তু নাইট কার্ফু কার্যকর করতে হুগলিতে এখনও কড়া পুলিশ। রবিবারের ছুটির মেজাজে বেরিয়ে পড়েছিলেন অনেকে। ব্যাপক ধরপাকড় শুরু করে উত্তরপাড়ার পুলিশ। এদিকে পুলিশ দেখেই দে দৌড় দেন অনেকে। গঙ্গার ঘাটে তরুণ-তরুণীদের ভিড় নিমিশে উধাও। নাইট কার্ফু না মেনে ঘুরতে বেরিয়ে সন্ধেবেলা আটক হলেন ১৪ জন। সবমিলিয়ে ২৪ জনকে আটক করল পুলিশ।

এদিন সাইরেন বাজিয়ে উত্তরপাড়ার দোলতলা ঘাট, খেয়াঘাট ও শখেরবাজার ঘাটে অভিযান চালায় উত্তরপাড়া থানার পুলিশ। লকডাউন কিছুটা শিথিল হতেই সন্ধার পর থেকে বিভিন্ন ঘাটে মানুষের অবাধ জমায়েত শুরু হয়েছিল। করোনার দ্বিতীয় ঢেউ থেকে সামলে উঠেছে বাংলা। কিন্তু তার মধ্যেই উঁকি দিচ্ছে তৃতীয় ঢেউয়ের শঙ্কা। আর তা ঠেকাতে বদ্ধ পরিকর রাজ্য সরকার। তাই কড়া ভূমিকা নিয়েছে পুলিশ প্রসাশন।

এদিন মাস্কহীন মানুষদের ধরে পুলিশ আটক করে। পুলিশের এই আচমকা অভিযানে পড়িমরি করে ছুটতে থাকেন যুবক যুবতীরা। উত্তরপাড়া স্টেশন রোড বাজারের সব দোকানপাট বন্ধ করে দেয় পুলিশ। এদিন সারাদিনে মহামারি আইন লঙ্ঘন করায় মোট ২৪ কে আটক করেছে উত্তরপাড়া থানার পুলিশ।

অন্যদিকে জেলায় নাইট কার্ফু ঠিকভাবে হচ্ছে কিনা তা নিয়েও সতর্ক প্রশাসন। রাত আটটার পর আর দোকান খোলা রাখা যাবে না। এমনই নির্দেশিকা নিয়ে ব্যবসায়ীদের সচেতন করতে পথে নামতে দেখা গিয়েছে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারকে। চুঁচুড়া শহরের ব্যবসায়ীদের কাছে গিয়ে প্রশাসনের স্পষ্ট বার্তা, রাত আটটার পর দোকান খোলা থাকলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

দিন দুই আগে জেলা শাসকদের ভিডিও কনফারেন্সে জানিয়ে দেওয়া হয়েছে নাইট কার্ফু কার্যকর করতে হবে। রাত নটা থেকে ভোর পাঁচটা বাইরে অকারণে কেউ ঘোরাফেরা করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ। সতর্ক করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে চলছে মাইকে প্রচার। আরও পড়ুন: ‘তেলেভাজা তো শিল্পই!’ পথ দেখাচ্ছেন বর্ধমানের হিমাংশু

COVID third Wave