Hooghly Chaos: দুর্গাপুজো মিটলেও মেটে নি জুলুমবাজি, ভ্যান আটকে চাঁদা চাওয়ার অভিযোগ

Hooghly Chaos: রিষড়ার এক ব্যবসায়ীর মোটর ভ্যান মুদিখানার সামগ্রী সাপ্লাই দিতে গেলে শ্রীরামপুর টিন বাজার এলাকার এক দুর্গা পুজো কমিটি তিন হাজার টাকা চাঁদা চায়।

Hooghly Chaos: দুর্গাপুজো মিটলেও মেটে নি জুলুমবাজি, ভ্যান আটকে চাঁদা চাওয়ার অভিযোগ
শ্রীরামপুর থানা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 9:09 AM

হুগলি: দুর্গাপুজো শেষ, কিন্তু চাঁদা নিয়ে জুলুমবাজি এখনও অব্যাহত। নতুন করে অভিযোগ শ্রীরামপুরের এক পুজো কমিটির বিরুদ্ধে। দুর্গাপুজো মিটে গেলেও, এখনও জোর করে চাঁদা চাওয়ার অভিযোগ উঠলেও। যদিও অভিযোগ অস্বীকার করে পুজো কমিটির দাবি কোন জুলুম হয়নি।

ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায়। রিষড়ার এক ব্যবসায়ীর মোটর ভ্যান মুদিখানার সামগ্রী সাপ্লাই দিতে গেলে শ্রীরামপুর টিন বাজার এলাকার এক দুর্গা পুজো কমিটি তিন হাজার টাকা চাঁদা চায়। অভিযোগ তেমনই। চাঁদা না দেওয়ায় ওই ভ্যান আটকে রাখা হয় বলে অভিযোগ।

ভ্যান চালক ব্যবসায়ীকে খবর দিলে ব্যবসায়ী রাজু পান্ডে নামে তাঁর এক কর্মচারীকে ওই পুজো কমিটির উদ্যোক্তাদের কাছে পাঠান। তিনি টিন বাজারে গিয়ে পুজো কমিটিকে জানান, এক হাজার টাকা দিতে পারবেন। তারপরেই পুজো কমিটির লোকজন তাঁকে মারধর করেন বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দাদের মধ্যস্থতায় বিষয়টি মেটে। ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। শ্রীরামপুর ওয়ালস্ হাসপাতালে চিকিৎসা করিয়ে থানায় অভিযোগ করেন রাজু পাণ্ডে। যদিও পুজো কমিটির তরফ থেকে সুরজ নামে এক সদস্য জানান, চাঁদা নিয়ে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। বিল দেখে বকেয়া চাঁদা চাওয়া হয়, মারধরের কোনও ঘটনা ঘটেনি। পুজো মিটে গেলেও কেনই বা ভ্যান আটকে এইভাবে লোককে হেনস্থা করা হবে, সে প্রশ্নের অবশ্য কোনও উত্তর মেলেনি। শ্রীরামপুর থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।  পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগ দায়ের হয়েছে। দু’পক্ষের সঙ্গেই কথা বলা হবে। পুজো মিটলেও কেন চাঁদা নিয়ে আবার চাপ, তা দেখা হচ্ছে।