Hooghly: আদালতের নির্দেশে ভাঙা হল উত্তরপাড়ার বেআইনি আবাসনের একাংশ

Hooghly: এই আবহে দেখা যায় গত ২৭ জুন উত্তরাপাড়ার ৭ নম্বর ওয়ার্ড অমরেন্দ্র সরণী ও ১৭ নম্বর ওয়ার্ডের ভদ্রকালী এলাকায় দুটি আবাসনের একাংশ ভেঙে ফেলা হয় হাইকোর্টের নির্দেশে। ২২ নম্বর ওয়ার্ডের মাখলা এলাকায় একটি আবাসনের বেআইনি নির্মান ভাঙা শুরু হয় হাইকোর্টের নির্দেশে।

Hooghly: আদালতের নির্দেশে ভাঙা হল উত্তরপাড়ার বেআইনি আবাসনের একাংশ
আদালতের নির্দেশে ফ্ল্যাট ভাঙা হলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2024 | 8:06 PM

হুগলি: আবারও আদালতের নির্দেশে উত্তরপাড়ায় বেআইনি আবাসনের একাংশ ভাঙা হল। পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে মাখলা এলাকায় একটি আবাসনের অবৈধ নির্মান ভেঙে দেয় পুরসভা। যা নিয়ে শুরু হয় রাজনৈতিক তরজা। মুখ্যমন্ত্রী সম্প্রতি বেআইনি নির্মাণ সরকারি জমি দখল নিয়ে সরব হন। আর এই আবহে দেখা যায় গত ২৭ জুন উত্তরাপাড়ার ৭ নম্বর ওয়ার্ড অমরেন্দ্র সরণী ও ১৭ নম্বর ওয়ার্ডের ভদ্রকালী এলাকায় দুটি আবাসনের একাংশ ভেঙে ফেলা হয় হাইকোর্টের নির্দেশে। ২২ নম্বর ওয়ার্ডের মাখলা এলাকায় একটি আবাসনের বেআইনি নির্মান ভাঙা শুরু হয় হাইকোর্টের নির্দেশে।

উত্তরপাড়া বিধানসভার বিধায়ক কাঞ্চন মল্লিক এই প্রসঙ্গে বলেন, “উত্তরপাড়া পুরসভা স্বচ্ছতায় এক নম্বর হয়েছে। সেই স্বচ্ছতার ভাবমূর্তি ধরে রাখতে বেআইনি কাজ বন্ধ করতে নিশ্চই ব্যবস্থা নেবে পুরসভা।” শ্রীরামপুর সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক ইন্দ্রনীল দত্ত বলেন, “যখন বেআইনি নির্মাণ হয় তখন পুরসভা চোখ বুজে থাকে কেন।মানুষকে কেন বারবার আদালতে যেতে হবে।”

উত্তরপাড়া পুরসভার চেয়ারম্যান দিলীপ যাদব বলেন, “আদালতের নির্দেশ অনুযায়ী কাজ হয়েছে। একজন সাধারণ নাগরিক হিসেবেও আমরা আদালতের নির্দেশ মানতে বাধ্য তাই সেই নির্দেশ পালন করা হয়েছে।” বিজেপির বক্তব্য প্রসঙ্গে বলেন, “যে কোন বিষয়ে কিছু বলার আগে জানাটা জরুরী ওরা সেটা জানে না।”