VIDEO: ট্রেনের নীচে তখন RPF কর্মী, হঠাৎ গড়াতে শুরু করল চাকা, বুক কাঁপবে তার পরের ঘটনা দেখে…

Hoogly: চলন্ত ট্রেনের নীচ থেকে বেরতে গেলে কাটা পড়বেন, তা বুঝে গিয়েছিলেন সঙ্গে সঙ্গেই। বুদ্ধিমত্তার জোরে তিনি দুটি লাইনের মাঝে শুয়ে পড়েন। ট্রেন পার হয়ে যাওয়ার পর তিনি বেরিয়ে আসেন।

VIDEO: ট্রেনের নীচে তখন RPF কর্মী, হঠাৎ গড়াতে শুরু করল চাকা, বুক কাঁপবে তার পরের ঘটনা দেখে...
ট্রেনের নীচে এভাবেই শুয়ে পড়ে প্রাণ বাঁচান আরপিএফ কর্মী।Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2024 | 4:43 PM

ব্যান্ডেল: এক সেকেন্ড এদিক-ওদিক হলেই ছিন্নভিন্ন হয়ে যেত শরীর। বুদ্ধির জোরে বাঁচল আরপিএফ কর্মীর। ট্রেনের নীচে পরীক্ষা করছিলেন, সেই সময়ই গড়াতে শুরু করল ট্রেনের চাকা। মাথার দিকে এগিয়ে আসছে ট্রেনের চাকা, দেখেই চমকে যান ওই কর্মী। তবে উপস্থিত বুদ্ধির জোরে নড়াচড়া না করে, রেললাইনের মাঝে চুপচাপ শুয়ে পড়েন তিনি। কোনওক্রমে রক্ষা পায় তাঁর প্রাণ। ঘটনাটি ঘটেছে ব্যান্ডেলের রেল ইয়ার্ডে। ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

আরপিএফ কর্মী মিথিলেশ কুমার। ব্যান্ডেলের রেল ইয়ার্ডে কর্মরত তিনি। তিন-চারদিন আগে, রুটিন মাফিক তিনি দূরপাল্লার একটি ট্রেনের নীচে তল্লাশি চালাচ্ছিলেন। মূলত রাতে যে ট্রেনগুলি আসে, সেগুলির কাপলিং ঠিক রয়েছে কি না, তা পরীক্ষা করছিলেন। যে ট্রেনটির নীচে পরীক্ষা করছিলেন, হঠাৎ সেই সময়ই এগোতে শুরু করে ট্রেনটি।

চলন্ত ট্রেনের নীচ থেকে বেরতে গেলে কাটা পড়বেন, তা বুঝে গিয়েছিলেন সঙ্গে সঙ্গেই। বুদ্ধিমত্তার জোরে তিনি দুটি লাইনের মাঝে শুয়ে পড়েন। ট্রেন পার হয়ে যাওয়ার পর তিনি বেরিয়ে আসেন। উপস্থিত বুদ্ধির জোরে প্রাণ বাঁচলেও, গোটা ঘটনায় তিনি আতঙ্কিত। রেলের তরফে আপাতত তাঁকে ছুটিতে পাঠানো হয়েছে।

https://youtube.com/shorts/l7iRtWtkmZU?feature=shared