locket Chatterjee: ‘দেবাংশু বেড়ে পাকা, গলা টিপলে দুধ বেরোয়’, বেনজির আক্রমণ লেকেটের

locket Chatterjee: শুক্রবার প্রচারে বের হন লকেট। বিভিন্ন ইস্যুতে আক্রমণ করেন বিরোধীদের। নাম না করে রচনা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন, "সিদ্ধান্ত মহাপাত্র বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ তৈরি করতে হলে নরেন্দ্র মোদীর হাত ধরতে হবে। কিন্তু ইনি (রচনা) বুঝতে পারেননি। ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ওয়ান থেকে।

locket Chatterjee: 'দেবাংশু বেড়ে পাকা, গলা টিপলে দুধ বেরোয়', বেনজির আক্রমণ লেকেটের
দেবাংশুকে আক্রমণ লকেটেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 10:06 PM

হুগলি: প্রচারে বেরিয়ে একাধারে তমলুকের তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য ও হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে একযোগে বিঁধলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। দেবাংশুকে একদিকে যেমন বললেন, ‘বেড়ে পাকা’ অন্যদিকে, নাম না করে রচনাকে বললেন ‘উনিও আসবে’।

শুক্রবার প্রচারে বের হন লকেট। বিভিন্ন ইস্যুতে আক্রমণ করেন বিরোধীদের। নাম না করে রচনা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন, “সিদ্ধান্ত মহাপাত্র বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ তৈরি করতে হলে নরেন্দ্র মোদীর হাত ধরতে হবে। কিন্তু ইনি (রচনা) বুঝতে পারেননি। ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ওয়ান থেকে। ওনাকে পস্তাতে হবে পরে।” আত্মবিশ্বাসী লকেট এও বলেন, “না জেনে কোন দলে এলাম। আসতে যদি হত তাহলে নরেন্দ্র মোদীজীর হাতই ধরতেন। আমি জানি আজ না হয় কাল তাঁকে আসতেই হবে।”

শুধু তাই নয়, বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী রেখা পাত্র স্বাস্থ্য সাথীর উপভোক্তা, এনিয়ে দেবাংশু ভট্টাচার্যের এক্স (টুইট) প্রসঙ্গে লকেট বলেন, “বাচ্চা ছেলে দেবাংশু গলা টিপলে দুধ বেরবে। এরা বেশি বেড়ে পাকা। আজ এসেছে কাল থাকবে না।”  লকেটের বক্তব্যকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পাল্টা কটাক্ষ করেন দেবাংশু ভট্টাচার্য।