Rachana Banerjee: ‘আপনার প্রাক্তন স্বামী বিজেপিতে গেলেন’, শুনেই রচনা বললেন…

Rachana Banerjee: রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি দিদির সঙ্গে আছি, দিদির পাশে আছি। দিদির পাশে থেকে বাংলার উন্নতির জন্য লড়াই করছি। এখন আমি হুগলিবাসীর কথা ভাবব। কারণ তাঁদের জন্য এসেছি এখানে। কে কোথায় যাচ্ছে, কে কোথায় যোগদান করছে, এত ভাবা, এত বলার আমার সময় নেই।"

Rachana Banerjee: 'আপনার প্রাক্তন স্বামী বিজেপিতে গেলেন', শুনেই রচনা বললেন...
সিদ্ধান্ত মহাপাত্র ও রচনা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 2:17 PM

হুগলি: রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র যোগ দিয়েছেন বিজেপিতে। এ নিয়ে রচনাকে প্রশ্ন করা হলে, সিদ্ধান্তকে ধন্যবাদ জানান রচনা। রচনা বন্দ্যোপাধ্য়ায় বলেন, “আমার অনেক শুভেচ্ছা তাঁকে।”

ওড়িয়া ছবির সুপার স্টার সিদ্ধান্ত মহাপাত্র। এক সময় বিজু জনতা দল বা বিজেডির সাংসদ ছিলেন সিদ্ধান্ত। বৃহস্পতিবারই তিনি দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেন। এদিকে এই প্রথমবার সক্রিয়ভাবে রাজনীতির ময়দানে রচনা বন্দ্যোপাধ্যায়।

হুগলির তৃণমূল প্রার্থী তিনি। যে কেন্দ্রের বিদায়ী সাংসদ বিজেপির লকেট চট্টোপাধ্যায়। একদিকে রচনা যখন তৃণমূলের হয়ে ভোট প্রচারে, তাঁর প্রধান বিরোধীই যখন বিজেপি, তখন সিদ্ধান্ত মহাপাত্রের বিজেপিতে যোগদান।

এ প্রসঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি দিদির সঙ্গে আছি, দিদির পাশে আছি। দিদির পাশে থেকে বাংলার উন্নতির জন্য লড়াই করছি। এখন আমি হুগলিবাসীর কথা ভাবব। কারণ তাঁদের জন্য এসেছি এখানে। কে কোথায় যাচ্ছে, কে কোথায় যোগদান করছে, এত ভাবা, এত বলার আমার সময় নেই।”

হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় এদিন সকাল থেকে প্রচারে। পোলবার সুগন্ধা গ্রামপঞ্চায়েতের বিভিন্ন গ্রামে প্রচার করেন এদিন। মহেশপুর গ্রামে হুডখোলা গাড়িতে জনসংযোগ করেন। এরপর আমদাবাদ গ্রামে কালীমন্দিরে পুজো দেন, তাঁর প্রচার।