সাহস জোগাল টিভি নাইন বাংলা, এবার ওটি অ্যাসিসটেন্টের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুললেন তারকেশ্বরের এক নার্সিং স্টাফ

#MeToo: গত ১২ জুন তারকেশ্বর থানায় অভিযোগ জানান ওই তরুণী।

সাহস জোগাল টিভি নাইন বাংলা, এবার ওটি অ্যাসিসটেন্টের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুললেন তারকেশ্বরের এক নার্সিং স্টাফ
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 8:33 PM

হুগলি: সাহস করে এগিয়ে আসতে হয় একজনকে। বাকিরা পথে নেমে আসেন আপনা আপনি। এসএসকেএমে যৌন হেনস্তা নিয়ে TV9 বাংলার এক্সক্লুসিভ প্রতিবেদন যখন রাজ্যজুড়ে শোরগোল ফেলে দিয়েছে। তখন একই রকমের অভিযোগ নিয়ে সরব হলেন তারকেশ্বরের এক তরুণীও। এবার অভিযোগের কেন্দ্র তারকেশ্বরের একটি বেসরকারি নার্সিংহোম। সেখানকার এক নার্সিং স্টাফ এই অভিযোগ তুলেছেন। অভিযোগের আঙুল ওটি অ্যাসিসটেন্টের দিকে।

ওই নার্সিং স্টাফ অভিযোগ তুলেছেন, দীর্ঘদিন ধরে সংশ্লিষ্ট নার্সিংহোমের ওটি অ্যাসিসটেন্ট হিসাবে কাজ করেন ওই ব্যক্তি। নিয়মিত অভিযোগকারীকে তিনি যৌন হেনস্তা করতেন। শারীরিক সম্পর্ক তৈরি করার জন্য চাপও দিতেন। মাস তিনেক আগে বাধ্য হয়ে ওই নার্সিং স্টাফ চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।

অভিযোগকারীর দাবি, বিষয়টি জানাজানি হতেই কর্তৃপক্ষ মধ্যস্থতা করে। তাদের কথা মতো অভিযুক্ত ক্ষমাও চান। এমন ঘটনার পুনরাবৃত্তি হবে না বলে কথা দেন। কিন্তু অভিযোগ, আবারও একই কাণ্ড ঘটান ওই ওটি অ্যাসিসটেন্ট। এর পরই গত ১২ জুন তারকেশ্বর থানায় অভিযোগ জানান ওই তরুণী। এবার নার্সিংহোম কর্তৃপক্ষও সহায়তা না করায় চাকরি ছেড়ে দেন।

আরও পড়ুন: SSKM #MeToo: অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে শীঘ্রই চার্জশিট আদালতে

অভিযোগকারীর বিস্ফোরক দাবি, ওই নার্সিংহোমের একাধিক মহিলার সঙ্গেই এই ধরনের ঘটনা ঘটিয়েছেন অভিযুক্ত। TV9 বাংলা এসএসকেএমের ঘটনাটি প্রকাশ্যে আনতেই তিনিও সাহস করে এগিয়ে আসেন। তাঁর অভিযোগ, এতদিন থানায় জানানো হয়েছে। অথচ পুলিশের কোনও হেলদোলই নেই। অভিযুক্তের শাস্তির দাবিতে সরব তারকেশ্বরের তরুণীও।