Mithun Chakraborty: ‘আর পচা আলু নয়’, তৃণমূলের ‘ভাল বিধায়ক’ নিয়ে আসার ‘গ্যারেন্টি’ দিচ্ছেন মিঠুন!

Mithun Chakraborty: চুঁচুড়াতে তিনি বলেন, "এমন অনেকে রয়েছেন, যাঁদের দমবন্ধ মনে হচ্ছে। সবাই তো চুরি করেননি। এই কনফিডেন্সটা আমি দিচ্ছি।"

Mithun Chakraborty:  'আর পচা আলু নয়', তৃণমূলের 'ভাল বিধায়ক' নিয়ে আসার 'গ্যারেন্টি' দিচ্ছেন মিঠুন!
মিঠুন চক্রবর্তী (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 27, 2022 | 1:46 PM

হুগলি: “৩৮ জন আমাদের সঙ্গে রয়েছে। তার মধ্যে ২১ জন আমার সঙ্গে সরাসরি যোগাযোগ রাখছে।” তৃণমূল বিধায়কদের বিজেপিতে যোগদানের সম্ভাবনা আবারও উস্কে দিলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। চুঁচুড়াতে তিনি বলেন, “এমন অনেকে রয়েছেন, যাঁদের দমবন্ধ মনে হচ্ছে। সবাই তো চুরি করেননি। এই কনফিডেন্সটা আমি দিচ্ছি।”

প্রসঙ্গত, একুশের নির্বাচনের প্রাক্কালে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন এক গুচ্ছ নেতা। ফল প্রকাশের পর তাঁদেরকে আবার একে একে ঘরে ফিরতেও দেখা গিয়েছে। তাঁদের মধ্যে একাধিক হেভিওয়েট নেতাও ছিলেন। যা নিয়ে চরম অস্বস্তিতে পড়েছিল পদ্মশিবির। দল ভাঙানোর ম্যাচ হেরে বিদ্ধ হতে হয়েছিল পদ্মশিবিরকে। সামনেই পঞ্চায়েত নির্বাচন আর তারপর লোকসভা। তার আগে আবার যাতে কোনও ‘পচা আলু’ দলে না ঢোকে, তার জন্য আগেই বার্তা দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

তিনি বলেছিলেন, ‘দলে আরও কোনও পচা আলু নেওয়া হবে না।’ এদিন সেই প্রসঙ্গেই মিঠুন চক্রবর্তী বলেন, “ওঁ বলেছিলেন পচা আলু নেবেন না। কিন্তু আমি বলেছি, এমন অনেকে রয়েছেন, যাঁদের দমবন্ধ মনে হচ্ছে। সবাই তো চুরি করেননি। এই কনফিডেন্সটা আমি দিচ্ছি। তাঁরা সবাই সমান নয়। আমি যাঁদের নাম নিয়েছি, তাঁরা এমন নন। এরপর শীর্ষ নেতৃত্ব সিদ্ধান্ত নেবেন।”

এই খবরটিও পড়ুন

কিন্তু সংখ্যাটা কত? এই নিয়ে প্রশ্ন করা হলে মিঠুন বলেন, “২১ জন নয়, ৩৮ জনের কথা আমি বলেছি। তাঁদের মধ্যে ২১ জন সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করেছেন। অনেক তৃণমূলের বিধায়ক আছেন, যারা সরাসরি দিল্লির সঙ্গে যোগাযোগ রাখছেন।” মিঠুন বলেন, “তৃণমূলের সবাই চোর নয়। কিন্তু তাদের অনেকেরই দম বন্ধ হয়ে আছে। না খায়া, না পিয়া, গ্লাস তোরা চার আনা”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla