Rachna Banerjee: ‘ওই তো ধোঁয়া!’, দেখেই দাঁড়িয়ে পড়লেন রচনা, Reel বানালেন তৃণমূল প্রার্থী

Rachna Banerjee Viral Video: রচনা রিল বানিয়ে যে বার্তা দিতে চাইলেন, তা মানতে নারাজ বিরোধীরা। রচনার প্রতিপক্ষ তথা হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্য়ায় বলেন, "মানুষ জানে কোনও কিছুই হয়নি। সিঙ্গুরের কৃষক কাঁদছে, বুলডোজার দিয়ে টাটাকে উঠিয়ে দেওয়া হয়েছে। ডানলপকে শেষ করে দিয়েছে।"

Rachna Banerjee: 'ওই তো ধোঁয়া!', দেখেই দাঁড়িয়ে পড়লেন রচনা, Reel বানালেন তৃণমূল প্রার্থী
ধোঁয়া দেখাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 4:29 PM

হুগলি: ধোঁয়ার কথা বলেই ভাইরাল হয়েছিলেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন হুগলিতে নাকি এতই শিল্প হয়েছে যে যাতায়াতের পথে তিনি শুধুই ধোঁয়া দেখছেন। রচনার এই মন্তব্য নিয়ে কটাক্ষ করেন বিরোধীরা। এবার একেবারে ধোঁয়ার সামনে দাঁড়িয়ে ছবি তুললেন সেই তৃণমূল প্রার্থী। ‘মিম’-এর জবাব দিলেন ‘রিল’ বানিয়ে।

লোকসভা নির্বাচন শুরু হচ্ছে আর মাত্র ৮ দিন পরই। তার আগে প্রায় প্রতিদিনই প্রচারের কাজে হুগলির বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। বৃহস্পতিবারও সেভাবেই প্রচারের কাজে পৌঁছে গিয়েছিলেন হুগলিতে। আচমকা দাঁড়িয়ে পড়েন রচনা। কারণ পিছনে দেখা যাচ্ছে একটি চিমনি, যার থেকে বেরচ্ছে ধোঁয়া। সেটা যে কোনও কারখানার ধোঁয়া, তা বুঝতে অসুবিধা হয় না। সেটা দেখে দাঁড়িয়ে রিলও বানিয়ে ফেললেন রচনা।

হলুদ চুড়িদার পরে চিমনির সামনে দাঁড়িয়ে রচনা বলেন, “এটা আমাদের হুগলির ধোঁয়া। যেটা আমি যাতায়াতের পথে সব সময় দেখি। এটা সিগারেট-বিড়ির ধোঁয়া নয়, এটা মেশিনের ধোঁয়া।”

এই খবরটিও পড়ুন

তবে রচনা রিল বানিয়ে যে বার্তা দিতে চাইলেন, তা মানতে নারাজ বিরোধীরা। রচনার প্রতিপক্ষ তথা হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্য়ায় বলেন, “মানুষ জানে কোনও কিছুই হয়নি। সিঙ্গুরের কৃষক কাঁদছে, বুলডোজার দিয়ে টাটাকে উঠিয়ে দেওয়া হয়েছে। ডানলপকে শেষ করে দিয়েছে। ধুলোয়া মিশিয়ে দিয়েছে। সব যন্ত্র চুরি করেছে।”

তিনি আরও বলেন, “আমি জানি না উনি কী দেখতে পেয়েছেন, আমি তো কোনও উন্ননয় দেখতে পাচ্ছি না। কোনও বড় শিল্প কি এসেছে? কোনও শিল্প কি হয়েছে?”

উল্লেখ্য, গত ১৬ মার্চ প্রথম দিন সিঙ্গুরে প্রচারে এসে রচনা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, তিনি যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন তখন চারিদিকে অনেক ধোঁয়া দেখেছেন। তিনি বোঝাতে চেয়েছিলেন অনেক কলকারাখা হয়েছে তাই এত ধোঁয়া। পরে তাঁর এই বক্তব্য নিয়ে মিম তৈরি হয়।