Crime News: বউয়ের দিকে বউয়েরই বান্ধবীর বরের নজর, পরিণতি হল ভয়ঙ্কর…

Panihati Murder: পুলিশ জানিয়েছে, ১ মে শুভ্রজ্যোতি পানিহাটি থেকে নিখোঁজ হয়ে যান। পানিহাটি থানায় অভিযোগ দায়ের হয়। সেই ঘটনায় স্ত্রী ও তাঁর বান্ধবীর নামে অভিযোগ দায়ের হয়।

Crime News: বউয়ের দিকে বউয়েরই বান্ধবীর বরের নজর, পরিণতি হল ভয়ঙ্কর...
পানিহাটির এক যুবককে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 9:10 PM

হুগলি: সোশাল প্ল্যাটফর্মে পরিচয়। সেখান থেকেই প্রেম, বিয়ে। কিন্তু বরের আবার অন্য মেয়ের দিকে নজর ছিল। এমনকী স্ত্রীর এক বিবাহিত বান্ধবীকেও কুপ্রস্তাব দেন বলে অভিযোগ। এরপরই স্ত্রী ঠিক করেন চরম শাস্তি দিতে হবে বরকে। তাঁর এই পরিকল্পনায় সঙ্গী করেন সেই বান্ধবী ও বান্ধবীর স্বামীকে। কারণ বান্ধবীর স্বামী আবার নিজের বউকে নিয়ে খুবই ‘পজেসিভ’। এরপর ভয়ঙ্কর কাণ্ড ঘটান এই ত্রয়ী। সোমবার শ্রীরামপুর থানায় চন্দননগর পুলিশের ডিসিপি অরবিন্দ আনন্দ সাংবাদিকদের মুখোমুখি সেই ঘটনাই জানান। একইসঙ্গে জানান, তিনজনকে গ্রেফতার করা হয়েছে। উত্তর ২৪ পরগনার পানিহাটির যুবক শুভ্রজ্যোতি বসু (২৫)। গত ২ মে পুরনো দিল্লি রোডের পাশে একটি শেল ফ্যাক্টরির ধারে ড্রেন থেকে তাঁর মুণ্ডহীন দেহ উদ্ধার হয়। প্রথমে পুলিশ মৃতদেহের পরিচয় জানতে পারেনি। শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করে পুলিশ তদন্ত শুরু করে। তাতেই উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

ডিসিপি অরবিন্দ আনন্দ জানান, গত ১৩ মার্চ শুভ্রজ্যোতির বিয়ে হয়। ওই তরুণীর সঙ্গে তাঁর সোশাল মিডিয়ায় আলাপ হয়েছিল। কিন্তু বিয়ের পরই হঠাৎ ঝামেলা শুরু হয়। স্ত্রী তাঁর এক বান্ধবীর বাড়ি গিয়ে ওঠেন। সেই বান্ধবীর যিনি স্বামী, তিনি একটি ঘটনায় জেলে ছিলেন। শুভ্রজ্যোতির তাঁরই স্ত্রীর প্রতি একটা দুর্বলতা তৈরি হয়েছিল বলে অভিযোগ। কুপ্রস্তাবও দেন বলে অভিযোগ। সে কথা তাঁর স্বামী জেনে ফেলেন। তাতেই শুভ্রজ্যোতির উপর ক্রোধ তৈরি হয়েছিল ওই যুবকের। এদিকে শুভ্রজ্যোতির স্ত্রীও স্বামীর এই পরনারীর প্রতি মোহ মানতে পারেননি বলে অভিযোগ। তাতেই তিন মাথায় এক হয়ে তৈরি করে নীল নকশা।

পুলিশ জানিয়েছে, ১ মে শুভ্রজ্যোতি পানিহাটি থেকে নিখোঁজ হয়ে যান। পানিহাটি থানায় অভিযোগ দায়ের হয়। সেই ঘটনায় স্ত্রী ও তাঁর বান্ধবীর নামে অভিযোগ দায়ের হয়। এরপরই তদন্তে পুলিশ জানতে পারে সবটা। অভিযোগ, এদিন রাতে শুভ্রজ্যোতির সঙ্গে ওই যুবক মদ্যপান করেন। তারপরই ধারাল অস্ত্র দিয়ে তাঁর মুণ্ড কেটে গঙ্গার ধারে ফেলে দেন বলে অভিযোগ। মৃতদেহ প্লাটিকে মুড়ে ট্রলিভ্যানে চাপিয়ে শ্রীরামপুরে দিল্লি রোডের ধারে কারখানার পাঁচিল ঘেঁষা নর্দমায় ফেলে দেন বলে অভিযোগ। সোমবারই উত্তরপাড়া থেকে শুভ্রজ্যোতির স্ত্রী, বান্ধবী ও বান্ধবীর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। যদিও এ নিয়ে নিহতের পরিবারের কোনও বক্তব্য পাওয়া যায়নি।