সভাপথে ভাঙচুর হতে পারে ‘দিলীপদা’র গাড়ি, থানায় ছুটল জেলা নেতৃত্ব

তৃণমূলের দাবি, এই ধরনের কথায় ধরে নেওয়াই যায় বিজেপির আগাম কোনও পরিকল্পনা আছে। নিজেরা গোলমাল করে তৃণমূলকে দোষী ঠাওরাতে চাইছে।

সভাপথে ভাঙচুর হতে পারে 'দিলীপদা'র গাড়ি, থানায় ছুটল জেলা নেতৃত্ব
বৃহস্পতিবার আরামবাগে দিলীপ ঘোষের জনসভা।
Follow Us:
| Updated on: Dec 16, 2020 | 5:46 PM

হুগলি: জেলায় সভা করবেন দলের রাজ্য সভাপতি। কিন্তু তাঁর নিরাপত্তা নিয়ে প্রশ্ন আছে দলের অন্দরে। লিখিতভাবে তারকেশ্বর থানায় তা জানিয়ে এলেন বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতি গণেশ চক্রবর্তী। বৃহস্পতিবার আরামবাগে দিলীপ ঘোষের জনসভা। তার আগে গণেশবাবু অভিযোগ করেন, তাঁদের রাজ্য সভাপতির উপর হামলার আশঙ্কা করছেন। পাল্টা তৃণমূলের দাবি, এই ধরনের কথায় ধরে নেওয়াই যায় বিজেপির আগাম কোনও পরিকল্পনা আছে। নিজেরা গোলমাল করে তৃণমূলকে দোষী ঠাওরাতে চাইছে।

আরও পড়ুন: ‘ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছেড়ে দেব, আমার মা উপপ্রধান, পুলিসও কিচ্ছু করবে না’

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে সভা করতে যাওয়ার পথে হামলার মুখে পড়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়। ভাঙচুর করা হয় নাড্ডা, কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক নেতার গাড়ি। এই ঘটনা ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। বাংলার প্রশাসন নিয়ে দিল্লি থেকেও উষ্মা প্রকাশ করা হয়েছে। এরইমধ্যে দিলীর ঘোষের সভা ঘিরে সরগরম আরামবাগ।

তারকেশ্বর থানার সামনে বিজেপি নেতা, কর্মীরা।

বিজেপি নেতা গণেশ চক্রবর্তীর দাবি, মঙ্গলবার থেকে এলাকায় সন্ত্রাস করছে তৃণমূলের লোকজন। স্থানীয় চাপাডাঙায় বিজেপি কর্মীদের বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে। দিলীপ ঘোষের সফর পথেও একইভাবে হামলা চালানো হতে পারে বলে মনে করছেন তিনি। আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতির বক্তব্য, “তৃণমূল ভয় পেয়ে আমাদের লোকজনকে হুমকি দিচ্ছে। কয়েকদিন আগেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমাদের কেন্দ্রীয় নেতাদের গাড়িতে ভাঙচুর করেছে। এরপরই ওদের সাহস বেড়ে গিয়েছে। বলছে দিলীপদাকে আরামবাগে ঢুকতে দেবে না। আমরা সেই বিষয়ে তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ জানিয়েছি। আমাদের মনে হচ্ছে ওরা বিভিন্ন জায়গা থেকে দুষ্কৃতী এনে দিলীপদার গাড়ি ভাঙচুর করবে।” তবে কোনও গোলমাল হলে বিজেপিও চুপ করে বসে থাকবে না বলেই হুঁশিয়ারি এই নেতার, “দিলীপ ঘোষের উপর হামলা হলে চাঁপাডাঙ্গা এলাকায় আগুন জ্বলবে।”

আরও পড়ুন: যোগদান নাকি জোট, বিনয়-অনিতদের ভাগ্য ঝুলে শাহ-সম্মতির অপেক্ষায়

এ ব্যপারে তৃণমূলের হুগলি জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, “বিজেপি একটা বিশৃঙ্খল রাজনৈতিক দল। বিশৃঙ্খলা করেই কেউ কেউ দলে গুরুত্ব পান। বিজেপির কোন নেতা এলেন বা কোন নেতা গেলেন সেটা তাদের বিষয়। তারা আগে থেকেই এই প্রলাপ করছে মানে নিজেরাই বিশৃঙ্খলা করবে, মারামারি করবে, গাড়ি ভাঙচুর করবে। এরপর তার দায় তৃণমূলের ঘাড়ে চাপিয়ে মিথ্যা অভিযোগ করবে।”