বাগনান ধর্ষণ কাণ্ডে ধৃত আরও ২ তৃণমূল কর্মী, অধরা মূল অভিযুক্ত!

Bagnan Rape Case: ন্যক্কারজনক কাণ্ডে নাম জড়িয়েছে তৃণমূলের। নির্যাতিতার স্বামীর দাবি, তিনি সক্রিয় বিজেপি কর্মী। গত বিধানসভা ভোটে তাঁর এলাকার বুথ থেকে লিড পেয়েছে গেরুয়া শিবির। সেই আক্রোশে কাণ্ড বলে অভিযোগ।

বাগনান ধর্ষণ কাণ্ডে ধৃত আরও ২ তৃণমূল কর্মী, অধরা মূল অভিযুক্ত!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 6:55 PM

হাওড়া: বাগনান ধর্ষণ কাণ্ড নিয়ে উত্তাল দিল্লি। নিজে একজন মহিলা হয়েও যদি মহিলাদের ওপর অত্যাচার বন্ধ করতে না পারেন, তাহলে মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিৎ। এই ভাষাতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে বিজেপি। এই প্রেক্ষিতে বাগনান ধর্ষণ কাণ্ডে গ্রেফতার হল আরও দুই অভিযুক্ত। তারিক রহমান ও শেখ শাহনাওয়াজ নামে ওই দুই যুবককে বাড়ি থেকে এদিন গ্রেফতার করে পুলিশ। এই নিয়ে মোট চার অভিযুক্তকে গ্রেফতার করা হল।

গত শনিবার রাতে আমতা বিধানসভার অন্তর্গত বাগনানের বাইনানে এক অসুস্থ গৃহবধূকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। বাড়িতে মহিলার একা থাকার সুযোগ নিয়ে রাতভর তাঁর ওপর নির্যাতন হয় বলে দাবি। ভোরবেলা নির্যাতিতার ছোট ছেলে মা কে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পায়। এর পর তাঁকে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে।

এদিকে এই ন্যক্কারজনক কাণ্ডে নাম জড়িয়েছে তৃণমূলের। নির্যাতিতার স্বামীর দাবি, তিনি সক্রিয় বিজেপি কর্মী। গত বিধানসভা ভোটে তাঁর এলাকার বুথ থেকে লিড পেয়েছে গেরুয়া শিবির। সেই আক্রোশে কাণ্ড বলে অভিযোগ। গোটা দেশজুড়ে শোরগোল ফেলেছে এই ঘটনা। নির্যাতিতাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। সেখানে তিনি রাজ্যের শাসক দল ও প্রশাসনের ভূমিকা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। এমনকি এদিন সংসদেও বিষয়টি উত্থাপন করা হয়। সংসদে বিজেপি এই ঘটনা নিয়ে তীব্র প্রতিবাদ জানানোর প্রেক্ষিতে পুলিশ আরও দু’জনকে গ্রেফতার করে আদালতে তুলল। তারিক রহমান ও শেখ শাহনাওয়াজ নামে দুই যুবককে আজ বাইনানে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এদিকে মূল অভিযুক্তরা এখনও অধরা। এমনকি থানায় নির্যাতিতার অভিযোগপত্রে এই দুই ধৃতের নাম না থাকায় তদন্তের গতিপ্রকৃতি নিয়ে প্রশ্ন তুলেছেন বাইনানের সাধারণ মানুষ। দুই ধৃতও নিজেদের সক্রিয় তৃণমূল কর্মী বলে দাবি করলেও তারা এই কাণ্ডের সঙ্গে কোনওভাবেই যুক্ত নয় বলে দাবি করেছে। উলুবেড়িয়া দেওয়ানী ফৌজদারী আদালতে তোলার পথে ধৃতরা দাবি করে তারা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আরও পড়ুন: রোজ মত্ত হয়ে বাড়ি ফিরে নাতনির ওপর অত্যাচার করত আমার ছেলে! ঠাকুরদার বয়ানে শিহরিত পুলিশও