Howrah: জেটিঘাট থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে হাবুডুবু খাচ্ছেন এক মহিলা, ফেরি কর্মীদের তৎপরতায় উদ্ধার

Howrah: প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মহিলা গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যান। শেষে ফেরি কর্মীদের তৎপরতাতেই তাঁকে বাঁচানো সম্ভবপর হয়।

Howrah: জেটিঘাট থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে হাবুডুবু খাচ্ছেন এক মহিলা, ফেরি কর্মীদের তৎপরতায় উদ্ধার
এই মহিলাই ঝাঁপ দিয়েছিলেন গঙ্গায়
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 9:52 PM

হাওড়া: হাওড়ায় (Howrah) গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার। শোরগোল পড়ে গেল ফেরিঘাট চত্বরে। ফেরি সার্ভিসের কর্মী ও পুলিশের তৎপরতায় শেষ পর্যন্ত ওই মহিলাকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন মহিলা। পুলিশ (Police) জানিয়েছে, মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ হঠাৎই হাওড়া ফেরিঘাটের ১ নম্বর জেটি থেকে গঙ্গায় ঝাঁপ দেন ওই মহিলা। প্রথমে বিষয়টি নজরে আসে হাওড়ার ফেরি সার্ভিসের কর্মীদের। 

তাঁরা দেখেন ওই মহিলা জোয়ারের টানে হাওড়ার দিকের গঙ্গার ঘাট থেকে বাগবাজারের ঘাটের দিকে ভেসে যাচ্ছেন। বাগবাজার-হাওড়া ঘাটের লঞ্চ সেইসময় হাওড়া ঘাটের দিকে আসছিলে।বিষয়টি লঞ্চ কর্মীদের নজরে আসতেই তাঁরাই গঙ্গায় ঝাঁপ দিয়ে মহিলাকে উদ্ধার করেন। নিয়ে আসা হয় হাওড়া ফেরিঘাটে। খবর দেওয়া হয় গোলাবাড়ি থানায়। এরপরই পুলিশ এসে মহিলাকে হাসপাতালে নিয়ে যায়। 

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মহিলা গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যান। পুলিশ আরও জানিয়েছে, ওই মহিলার বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার পূর্ব পিরপুরে। ওই মহিলার পরিচয় জেনে এদিন বিকালেই মহিলার পরিবারের লোকেদের সঙ্গে যোগাযোগ করে গোলাবাড়ি থানা। তবে ঠিক কী কারণে ওই মহিলা মেদিনীপুর থেকে হাওড়ায় এসে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে গেলেন তার তদন্ত করে দেখছে পুলিশ। সূত্রের খবর, বর্তমানে মহিলার অবস্থা স্থিতিশীল রয়েছে। ঘটনা প্রসঙ্গে এক লঞ্চ কর্মী বাদল দাস বলেন, “আড়াইটা নাগাদ আমরা দেখি ব্রিজের দিক থেকে একটা মহিলা ভাসতে ভাসতে আসছে। আমাদের লঞ্চের কর্মীরা দেখা মাত্রই তাঁদের উদ্ধার করে। তারপর ওনাকে নিয়ে এসে অফিসে রাখি। পুলিশে খবর দিই। গোলাবাড়ি থানার পুলিশ এসে শেষে ওনাকে নিয়ে যান।”