Amarnath Cloudburst: অমরনাথ দর্শনে বেরিয়ে পুলওয়ামায় আটকে বালির তরুণীর, বাড়ি ফিরতে চেয়ে মমতার কাছে কাতর আবেদন

Amarnath Cloudburst: গত ৬ তারিখে জম্মু তাওয়াই এক্সপ্রেসে চড়ে জম্মুর উদ্দেশে রওনা দেন শ্রাবন্তীরা। ৮ তারিখে তাঁরা পা রাখেন জম্মুতে। কিন্তু, তারপরেই ঘনিয়েছে বিপদের মেঘ।

Amarnath Cloudburst: অমরনাথ দর্শনে বেরিয়ে পুলওয়ামায় আটকে বালির তরুণীর, বাড়ি ফিরতে চেয়ে মমতার কাছে কাতর আবেদন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2022 | 5:43 PM

হাওড়া: অমরনাথ(Amarnath) বিপর্যের জেরে ইতিমধ্যেই প্রাণ গিয়েছে বারুইপুরের(Barupur) এক তরুণীর। আহত হয়েছেন তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা। এদিকে এরইমধ্য়ে অমরনাথ(Amarnath) বেড়াতে গিয়ে বিপাকে বালির যুবতী শ্রাবন্তী রায় সহ আরও আটজন। ইতিমধ্যেই মমতার সাহায্য চেয়ে একটি ভিডিয়ো বার্তাও প্রকাশ করেছেন বালির তরুণী। বর্তমানে পুলওয়ামায় আটকে রয়েছেন তাঁরা। 

সূত্রের খবর, গত ৬ তারিখে জম্মু তাওয়াই এক্সপ্রেসে চড়ে জম্মুর উদ্দেশে রওনা দেন শ্রাবন্তীরা। ৮ তারিখে তাঁরা পা রাখেন জম্মুতে। ১১ তারিখে তাদের যাওয়ার কথা ছিল অমরনাথ। কিন্তু, তার আগেই ঘটে যায় দুর্ঘটনা। তারপর থেকেই তাঁদের সমস্ত পরিকল্পনা ওলটপালট হয়ে যায়। যাওয়ার পথে পুলোয়ামাতে আটকে পড়েন তাঁরা। এদিকে চতুর্দিক থেকে আসা নানা খবরে আতঙ্কিত হয়ে পড়েছেন শ্রাবন্তী ও তাঁর পরিবারের সদস্যরা। মিলছে না খাবর। যাতায়তের জন্য মেলেনি গাড়ির খোঁজ। সবমিলিয়ে অসহায় আতঙ্কিত শ্রাবন্তী নিরুপায় হয়ে ভিডিও বার্তায় মুখ্যমন্ত্রীর কাছে তাদের নিরাপদে বাড়ি ফেরার ব্যবস্থা নিতে আবেদন জানিয়েছেন। 

এদিকে তাঁর বাড়িতে রয়েছেন ষাটোর্ধ্ব মা। শরীর ভালো নেই তাঁর। নানা রোগে জর্জরিত হয়ে ভেঙেছে শরীর। উৎকণ্ঠা-উদ্বেগে দিন কাটছে বাবার। একমাত্র মেয়ে কবে ফিরবে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলের। মুখ্যমন্ত্রীর কাছে মেয়েকে ফেরানোর জন্য কাতর আবেদন জানিয়েছেন শ্রাবন্তীর মা। অন্যদিকে ভিডিয়ো বার্তায় শ্রাবন্তী বলেন, “আমরা এই মুহূর্তে পুলওয়ামায় আটকে রয়েছি। প্রচুর সিকিউরিটি রয়েছে এখানে। আমাদের গাড়ির সামনেও বহু গাড়ি আটকে রয়েছে। আমাদের মধ্যে হাওড়া, উত্তর ২৪ পরগনা, কলকাতার জেলার লোকজন রয়েছে। যথেষ্ট আতঙ্কে রয়েছি। খুব আতঙ্কে রয়েছি। আমাদের একান্ত অনুরোধ আমরা যেন খুব ভালভাবে ফিরতে পারি। মমতার কাছে আবেদন জানাচ্ছি। উনি যেন ব্যাপরটা দেখেন। আমাদের বাড়ি ফেরার ব্যবস্থা করুন।”