Cloudburst in Amarnath: অমরনাথ থেকে হাওড়ায় ফোন, ‘মা, দিদিকে খুঁজে পাচ্ছি না’; এরপর থেকে পুরোপুরি যোগাযোগ বিচ্ছিন্ন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Jul 09, 2022 | 2:44 PM

Amarnath: গত ২ জুলাই হাওড়া থেকে হিমগিরি এক্সপ্রেসে রওনা দেন শীলা সিং ও তাঁর দুই মেয়ে।

Cloudburst in Amarnath: অমরনাথ থেকে হাওড়ায় ফোন, 'মা, দিদিকে খুঁজে পাচ্ছি না'; এরপর থেকে পুরোপুরি যোগাযোগ বিচ্ছিন্ন
হাওড়ার তিন মহিলা নিখোঁজ। নিজস্ব চিত্র।

হাওড়া: অমরনাথ যাত্রায় গিয়ে নিখোঁজ হাওড়ার একই পরিবারের তিনজন। উৎকন্ঠায় পরিবারের লোকজন। হাওড়ার মা শীলা সিং ও তাঁর দুই মেয়ে ঝুমা ও প্রীতির খোঁজ মিলছে না। পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকালে শেষ পরিবারের লোকজন কথা বলেন প্রীতির সঙ্গে। তিনিই জানান, মা ও দিদিকে খুঁজে পাচ্ছেন না। তারপর প্রীতির সঙ্গেও যোগাযোগ বিচ্ছিন্ন। আত্মীয়স্বজনরা অমরনাথের বিভিন্ন ক্যাম্পে ফোন করেও খোঁজ পাচ্ছেন না কারও। নিরূপায় পরিবার জেলা প্রশাসনের দ্বারস্থ হয়েছে।

গত ২ জুলাই হাওড়া থেকে হিমগিরি এক্সপ্রেসে রওনা দেন শীলা সিং ও তাঁর দুই মেয়ে। পরিবারের দাবি, তাঁরা ঠিকমতোই পৌঁছন। ফোনে বারবার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগও করছিলেন। এরইমধ্যে শুক্রবার অমরনাথ থেকে ছোট মেয়ে প্রীতি সিং বাড়িতে ফোন করেন। তিনি জানান, মা ও দিদিকে খুঁজে পাচ্ছেন না। এদিকে ততক্ষণে টেলিভিশন চ্যানেলগুলিতে ব্রেকিং নিউজে উঠে এসেছে অমরনাথের বিপর্যয়ের চিত্র।

এই খবরটিও পড়ুন

এরপর আর প্রীতির সঙ্গেও তাঁরা যোগাযোগ করতে পারেননি। চরম উদ্বেগে রয়েছে হাওড়া ময়দান কিংস রোডের সিং পরিবার। শীলা সিং (৬৮) ও তাঁর দুই মেয়ে ঝুমা সিং (৪৩) ও প্রীতি সিং (৪০)-এর খোঁজ পেতে জেলা প্রশাসনের দ্বারস্থ তারা। ইতিমধ্য়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে জানিয়েছেন, “অমরনাথের বিপর্যয়ের খবর পেয়ে চমকে উঠেছি। যাঁরা সেখানে আটকে পড়েছেন, তাঁদের প্রতি আমার সমবেদনা জানাই। দুর্গতদের পরিবারকে সবরকম সহযোগিতা করা হবে।” পরিস্থিতির উপর নজর রাখছে নবান্নও। একটি কন্ট্রোল রুম চালু করা হয়েছে নবান্ন থেকে। কন্ট্রোল রুমের নম্বরটি হল ০৩৩-২২১৪৩৫২৬।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla