Howrah Accident: হাওড়া ব্রিজে ভয়াবহ দুর্ঘটনা, যাত্রী ভর্তি বাসের মুখোমুখি সংঘর্ষ

Howrah Accident: হাওড়া ব্রিজে ভয়াবহ দুর্ঘটনা, যাত্রী ভর্তি বাসের মুখোমুখি সংঘর্ষ
দুমড়ে-মুচড়ে গিয়েছে বাস

Howrah Accident: দুটি বাস মিলিয়ে আহত হয়েছেন অন্তত ২০ জন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে পুলিশ।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 23, 2022 | 12:36 PM

হাওড়া: কলকাতা ও হাওড়ার দূরত্ব বেশি নয়। প্রতিদিন বহু মানুষ যাতায়াত করেন। সকাল থেকে বাড়তে থাকে বাসের সংখ্য়া। বৃহস্পতিবার সেই ব্যস্ত সময়েই হাওড়া ব্রিজে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন অনেকে। আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে পুলিশ। বাস দুটি দুমড়ে- মুচড়ে গিয়েছে। বাসদুটিকে উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ। সকালেই এমন একটি দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে।

কেউ উঠেছিলেন বাধাঘাট থেকে, কেউ আবার ধর্মতলা থেকে। এ দিন সকালে হাওড়া ব্রিজে প্রবল শব্দ শুনেই আতঙ্কিত হয়ে পড়েন পথচলতি মানুষ। দুটি যাত্রী বোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষের জেরেই ওই শব্দ হয়। দুটি বাসের চালক সহ বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এ দিন সকাল ঠিক সাড়ে নটা নাগাদ অর্থাৎ ঠিক যে সময়ে যাত্রীরা কর্মস্থলে যান, তখনই ওই ঘটনা ঘটে। হাওড়ার দিকে যাওয়ার সময় ব্রিজের কাছে যে ট্রাফিক বুথ রয়েছে, তার একটু আগেই ঘটনাটি ঘটে।

২৪বি রুটের বাধাঘাট-শিয়ালদহ বাস ও বকুলতলা-ধর্মতলা রুটের একটি বাসের একেবারে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় প্রায় ২০ জন বাসযাত্রী আহত হন। হাওড়া ট্রাফিক পুলিশের তৎপরতায় দ্রুততার সঙ্গে তাঁদের উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকালের অফিস টাইমে এমন পথ দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই ব্রিজের উপর বিশাল যানজট তৈরি হয়।

এই খবরটিও পড়ুন

পুলিশি তৎপরতায় হাইড্রলিক ক্রেন এনে দুর্ঘটনাগ্রস্ত বাস দুটিকে সরানোর কাজ শুরু হয়। বেশ কিছুক্ষণ পর বাস দুটি সরিয়ে দিলে যান চলাচল আবার স্বাভাবিক হয়। অন্যদিকে হাসপাতালে গেলে জানা যায়, কারও হাত ভেঙেছে, কারও পা। কয়েকজন যাত্রী মাথাতেও আঘাত পেয়েছেন। এ ছাড়া অনেকের শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন স্পষ্ট। যাত্রীরা সরাসরি অভিযোগ করছেন ব্রিজে উঠতেই দ্রুতগতিতে ওভারটেক করছিলেন বাসচালক। তার জেরেই তাদের এই খেসারত দিতে হল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA