Extra Marital Affair: মাচো ম্যান, ফেসবুকে দেখেই মাথা ঘুরে যায় বধূর, লুকিয়ে চুরিয়ে শারীরিক সম্পর্ক… এরপরই ঘটল আসল ঘটনা

Extra Marital Affair: মাচো ম্যান, ফেসবুকে দেখেই মাথা ঘুরে যায় বধূর, লুকিয়ে চুরিয়ে শারীরিক সম্পর্ক... এরপরই ঘটল আসল ঘটনা
প্রতীকী চিত্র।

Howrah: জানা গিয়েছে, ধৃত বালির এক সিকিওরিটি এজেন্সির মালিক। নিমতলা এলাকায় তিনি একটি অফিসঘর ভাড়া নেন।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 24, 2022 | 1:49 AM

হাওড়া: সোশাল মিডিয়ায় আলাপ হয়েছিল। সেই আলাপই যে চোখের জল, নাকের জল এক করিয়ে ছাড়বে এখনও তা ভাবতেই পারছেন না কলকাতার লেক থানা এলাকার ওই গৃহবধূ। বালির বছর ৪০-এর ব্যক্তির সঙ্গে ফেসবুকে তাঁর আলাপ হয়। এরপর সম্পর্ক এগোতে থাকে। নদীর চোরা স্রোতের মতো ভাসতে থাকেন ওই গৃহবধূও। টুকটাক সুযোগ পেলেই এদিক ওদিক ঘোরা। মনের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে শরীরের টানও। এরপরই ঘটল অঘটন। অভিযোগ, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার নামে ওই বধূকে ব্ল্যাকমেল করতে থাকেন বালি থানা এলাকার ওই ব্যক্তি। কয়েক লক্ষ টাকা এই করে হাতিয়েও নেন। বুধবার রাতে বালি নিমতলা থেকে গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। বৃহস্পতিবার ধৃতকে আদালতে তোলা হলে চারদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

জানা গিয়েছে, ধৃত বালির এক সিকিওরিটি এজেন্সির মালিক। নিমতলা এলাকায় তিনি একটি অফিসঘর ভাড়া নেন। অভিযোগ, বছর চারেক আগে নিজের ফেসবুক প্রোফাইলে বিরাট কেত মেরে জাঁদরেল নিরাপত্তা রক্ষীর সাজে ছবি দেন ওই ব্যক্তি। এরপরই বিভিন্ন মহিলা, পুরুষকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে থাকেন। সেই তালিকায় লেক থানা এলাকার ওই মহিলাও ছিলেন। কায়দা করে ঠিক জালে গেঁথে নেন মাছ।

অভিযোগ, ওই ব্যক্তি এবং ওই বধূ একে অপরের পরিবারের সঙ্গেও সম্পর্ক তৈরি করে নেন। দুই পরিবার একসঙ্গে বেড়াতেও যান বেশ কয়েকবার। এদিকে ফাঁকতালে দু’জনে নিজেদের মতো করে সম্পর্ক এগিয়ে নিয়ে যান। শারীরিক সম্পর্কও হয় তাঁদের মধ্যে। এরপরই আসল তাসটা বের করেন ওই ব্যক্তি।

এই খবরটিও পড়ুন

অভিযোগ, নানা অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামনে এনে ওই বধূকে হুমকি দিতে থাকেন। টাকা না দিলে সকলকে তা জানিয়ে দেওয়ার হুঁশিয়ারি দেন। অভিযোগ, প্রথমে ওই গৃহবধূর থেকে ২ লক্ষ টাকা নেন। পরে আরও নগদ ৫ লক্ষ টাকা ও ৫ লক্ষ টাকার গয়না। ক্ষান্ত হননি ওই ব্যক্তি। এরপরই ওই মহিলা সাহস করে পুলিশের কাছে অভিযোগ জানান। তদন্তে নেমে বালি থেকে গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA