Howrah Death: বিছানার উপর মদের বোতল, খাবারের প্যাকেট, দরজা খুলতেই যুবকের চরম পরিণতি দেখলেন বন্ধুরা

Howrah: হাওড়ার বালির ঘটনা। সেখানেই ঘর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে শোরগোল তৈরি হয়। ঘরের দরজা খোলা অবস্থায় দেহটি উদ্ধার হওয়ায় মৃত্যু ঘিরে ঘনীভূত হয়েছে রহস্যও।

Howrah Death: বিছানার উপর মদের বোতল, খাবারের প্যাকেট, দরজা খুলতেই যুবকের চরম পরিণতি দেখলেন বন্ধুরা
পঙ্কজ শর্মা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 25, 2022 | 6:52 PM

হাওড়া: বাড়ির ভিতরেই অচৈতন্য অবস্থায় ছিলেন যুবক। পাশে পড়েছিল মদের গ্লাস, খাবারের প্যাকেট। শনিবার সকালে দেখেন বিছানার উপরই পড়ে রয়েছেন তিনি। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

হাওড়ার বালির ঘটনা। সেখানেই ঘর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে শোরগোল তৈরি হয়। ঘরের দরজা খোলা অবস্থায় দেহটি উদ্ধার হওয়ায় তাঁর মৃত্যু ঘিরে ঘনীভূত হয়েছে রহস্যও। বালি থানার পুলিশ দেহটি উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম পঙ্কজ শর্মা (৪০)। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অতিরিক্ত মদ্যপানের জেরেই এই বিপত্তি। পাশাপাশি পুলিশ অনুমান করছে কোনওভাবে শারীরিক অসুস্থতার থেকেও মৃত্যু হতে পারে পঙ্কজের।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ৯টা নাগাদ বালির মহেন্দ্র বাগচি রোডের তিনতলার ভাড়া বাড়ির নিচের তলার একটি ঘরে পঙ্কজকে সকাল বেলায় অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অক্ষয় তিওয়ারি ও অভিষেক যাদব নামে পঙ্কজের দুই আত্মীয় এ দিন সকালে তাঁর বাড়িতে পঙ্কজের সঙ্গে দেখা করতে যান। সেখানেই তাঁকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। তখনই খবর দেন বালি থানায়। পুলিশ এসে পঙ্কজকে নিয়ে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘরের যে বিছানায় পঙ্কজ অচৈতন্য অবস্থায় পড়েছিলেন সেখানে মদের গ্লাস ও খাবারের প্যাকেট পড়ে থাকতে দেখা যায়। এটা দেখেই পুলিশের অনুমান, অতিরিক্ত মদ্যপান করেই মৃত্যু হয়েছে পঙ্কজের। শুধুই কি মদ্যপান নাকি পিছনে রয়েছে কোনও রহস্য সবদিক খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, পঙ্কজের ৫ বছরের একটি পুত্র সন্তান ছিল। গতবছরই হৃদযন্ত্রের সমস্যার কারণে সে মারা যায়। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন পঙ্কজ। কিছুদিন আগেই মৃতের স্ত্রী দার্জিলিংয়ে তাঁর বাপের বাড়িতে যান। এদিন তাঁকে খবর দেয় পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla