Accident: হাওড়া ব্রিজে ভয়ঙ্কর বাস দুর্ঘটনা, রক্তাক্ত যাত্রীদের নিয়ে পুলিশ ছুটল হাসপাতালে

Howrah Accident: হাসপাতালের বেডে শুয়ে রক্তাক্ত যাত্রী মহম্মদ হাবিব বলেন, "আমি খিদিরপুর থেকে বাসে উঠি। বাসের সামনে বসেছিলাম। হঠাৎ দরাম করে গিয়ে বাসটা হাওড়া ব্রিজের একটা স্তম্ভে ধাক্কা মারল। ছিটকে গিয়ে পড়ি। এরপর আর কী হয়েছে জানি না। শুধু মুখে হাত দিয়ে দেখলাম হাতটা লাল হয়ে গেল রক্তে।"

Accident: হাওড়া ব্রিজে ভয়ঙ্কর বাস দুর্ঘটনা, রক্তাক্ত যাত্রীদের নিয়ে পুলিশ ছুটল হাসপাতালে
দুর্ঘটনাগ্রস্ত বাসটি। ডানদিকে আহত এক যাত্রী।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2024 | 2:15 PM

হাওড়া: হাওড়া ব্রিজে ভয়াবহ বাস দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই বাসটি ধাক্কা মারে ব্রিজের লোহার পিলারে। ব্রেক ফেল করে এই দুর্ঘটনা বলে অনুমান যাত্রীদের। নিয়ন্ত্রণ হারিয়ে হাওড়া ব্রিজে রেলিং এ ধাক্কা মারে ১২/এ রুটের বেসরকারি বাসটি। শুক্রবারের এই দুর্ঘটনায় আহত হলেন কমপক্ষে ৮ থেকে ১০ জন যাত্রী। মেটিয়াবুরুজ এলাকা থেকে হাওড়ার দিকে যাচ্ছিল বাসটি। আহতদের মধ্যে মহিলা যাত্রীও আছেন। আহতদের হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি গিয়ে হাওড়া ব্রিজের স্তম্ভে ধাক্কা মারে। একেবারে দুমড়ে মুচড়ে যায় বেসরকারি ওই বাসের সামনের অংশ।

হাসপাতালের বেডে শুয়ে রক্তাক্ত যাত্রী মহম্মদ হাবিব বলেন, “আমি খিদিরপুর থেকে বাসে উঠি। বাসের সামনে বসেছিলাম। হঠাৎ দরাম করে গিয়ে বাসটা হাওড়া ব্রিজের একটা স্তম্ভে ধাক্কা মারল। ছিটকে গিয়ে পড়ি। এরপর আর কী হয়েছে জানি না। শুধু মুখে হাত দিয়ে দেখলাম হাতটা লাল হয়ে গেল রক্তে।”

ওই বাসেরই সামনের দিকে বসেছিলেন আরেক যাত্রী ছায়া অধিকারী। তিনিও হাসপাতালে বেডে শুয়ে কাঁদছেন। রক্তাক্ত হননি তিনি ঠিকই। তবে পা নাড়তে পারছেন না। ভয় পাচ্ছেন, বোধহয় পা ভেঙে গিয়েছে। গার্ডেনরিচ থেকে বাসে ওঠেন তিনি। হাওড়ায় বোন আসছেন। তাঁকে নিতে আসছিলেন।