Asansol Station: নীল ট্রলিটা খুলতেই চোখ ছানাবড়া, লোকসভা ভোটের মুখে বাংলায় উদ্ধার বিপুল টাকা

Asansol Station: পুলিশে জেরায় ওই ব্যক্তি জানিয়েছেন তিনি বিহারের ঝাঁঝা স্টেশন থেকে ট্রেনে উঠেছিলেন। কোনও এক ব্যক্তি তাঁকে ওই টাকা দিয়েছিলেন হাওড়া স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য। সেই মতো তিনি হাওড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন।

Asansol Station: নীল ট্রলিটা খুলতেই চোখ ছানাবড়া, লোকসভা ভোটের মুখে বাংলায় উদ্ধার বিপুল টাকা
শোরগোল প্রশাসনিক মহলেImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2024 | 8:45 PM

হাওড়া: লোকসভা নির্বাচনের (Lok Sabha Polls) আগে আসানসোল স্টেশন থেকে উদ্ধার বিপুল অর্থ। তাতেই শোরগোল পড়ে গিয়েছে প্রশাসনিক মহলে। সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ডাউন গঙ্গাসাগর এক্সপ্রেসের বি সিক্স কোচের আসনের তলায় একটি নীল রঙের ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। ট্রেনে টহল দেওয়ার সময় তা নজরে পড়ে আরপিএফের। কিন্তু, কার ট্রলি, কে রেখে গিয়েছেন, কী আছে কিছু জানা যায় না। শুরু হয় তল্লাশি। ট্রলি খুলতেই চোখ ছানাবড়া হয়ে যায় কর্তব্যরত রেল পুলিশ কর্মীদের। 

দেখা যায় ট্রলির মধ্যে থরেথরে সাজানো রয়েছে প্রচুর নগদ টাকা। গোনা শেষে দেখা যায় অঙ্কটা ৫০ লক্ষ। খবর চাউর হতেই তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় রেল পুলিশ কর্মীদের মধ্যে। এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করে পুলিশ। তিনিই ওই ট্রলি ব্য়াগটির পাশেই ছিলেন। তাঁর গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাঁকে আটকে করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

পুলিশে জেরায় ওই ব্যক্তি জানিয়েছেন তিনি বিহারের ঝাঁঝা স্টেশন থেকে ট্রেনে উঠেছিলেন। কোনও এক ব্যক্তি তাঁকে ওই টাকা দিয়েছিলেন হাওড়া স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য। সেই মতো তিনি হাওড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। কিন্তু, তাঁর কাছে উদ্ধার হওয়া টাকার কোনও বৈধ কাগজ বা তথ্য কিছু পায়নি পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। কোন ব্যক্তি, কোন উদ্দেশ্য়ে তাঁকে টাকা দিয়েছিলেন তা জানার চেষ্টা করা হচ্ছে। ওই ব্যক্তি সত্যি বলছেন নাকি মিথ্যা, তাও ভাবাচ্ছে তদন্তকারী আধিকারীকদের। টাকা উদ্ধারের সময় জিজ্ঞাসাবাদ করা হয় আশপাশে থাকা যাত্রীদের। ইতিমধ্যেই ওই বিপুল অর্থ আয়কর বিভাগের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানতে পারা যাচ্ছে।