Gangasagar Burn Injury: আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ, গঙ্গাসাগর থেকে হেলিকপ্টারে হাওড়ায় আনা হল মহিলাকে

Gangasagar Burn Injury: গঙ্গাসাগর মেলায় বুধবার রাতে অগ্নিদগ্ধ হন এক মহিলা। জানা গিয়েছে, বছর পঁয়তাল্লিশের ওই মহিলা এক শিশুকে নিয়ে আগুন পোহাচ্ছিলেন। 

Gangasagar Burn Injury:  আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ, গঙ্গাসাগর থেকে হেলিকপ্টারে হাওড়ায় আনা হল মহিলাকে
সাগরে অগ্নিদগ্ধ মহিলা (নিজস্ব চিত্র)

হাওড়া: গঙ্গাসাগরে় অগ্নিদগ্ধ মহিলাকে হেলিকপ্টারে নিয়ে আসা হয়েছে হাওড়ায়। ডুমুরজলা স্টেডিয়ামে আজ সকালে হেলিকপ্টার থেকে নামানোর পরে মহিলাকে হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। গত রাতে স্বর্ণলতা মন্ডল নামে বছর পঁয়তাল্লিশ বয়সী ওই মহিলা গঙ্গাসাগরে আগুন পোহাচ্ছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, স্বর্ণলতা এক শিশুকে নিয়ে আগুন পোহাচ্ছিলেন। সে সময় অসতর্কতায় তাঁর শাড়িতে আগুন ধরে যায়। তাঁর শরীরের ৫৪ শতাংশ পুড়ে যায়। বৃহস্পতিবার সকালে হেলিকপ্টারে নিয়ে আসা হয় হাওড়ার ডুমুরজলা হেলিপ্যাড গ্রাউন্ডে।এরপর গ্রিন করিডর করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা জানাচ্ছেন, ওই মহিলার শারীরিক অবস্থা স্থিতিশীল।

এদিকে, আজই, গঙ্গাসাগর মেলা পরিদর্শন করলেন মন্ত্রী শশী পাঁজা। মেলা প্রাঙ্গণ ঘুরে দেখলেন তিনি। মেলার প্রস্তুতি, কোভিড স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা, তা খতিয়ে দেখেন তিনি। সরকারি আধিকারিকদের সঙ্গে কথা বলেন তিনি। বেলা ১১ টা নাগাদ সুন্দরবন উন্নয়ন মন্ত্রী শশী পাঁজাকে সঙ্গে নিয়ে তিনি গঙ্গাসাগরে যান।

প্রসঙ্গত, সাগর এখন মিনি ভারত। সারা দেশ থেকে লক্ষ লক্ষ পুণ্যার্থী জড়ো হচ্ছেন গঙ্গাসাগরে। তীর্থযাত্রীদের থিকথিকে ভিড় সাগর মেলায়। সাগর সঙ্গমে স্নান শুক্রবার ভোরেই। প্রশাসনের হিসেব পাঁচ থেকে সাত লক্ষ পুণ্যার্থী সাগরে যাবেন এ বছর। করোনা বিধি মানার জন্য লাগাতার মাইকিং চলছে গঙ্গাসাগরে। চলছে স্যানিটাইজেশন। কপিল মুনির আশ্রমে একসঙ্গে ৫০ জনের বেশি পুণ্যার্থীকে ঢুকতে দেওয়া হচ্ছে না। যে সব সাধু সন্ন্যাসী মাস্ক ছাড়া ঘোরাফেরা করছেন, তাঁদের মাস্ক পরতে অনুরোধ করছেন পুলিশ কর্মীরা। কোভিড বিধি মানার জন্য কড়াকড়িও করা হচ্ছে।

আরও পড়ুন: Amherst Street Murder: ব্যবসায়িক শুত্রুতাতেই ‘খুন’, আমর্হাস্ট স্ট্রিট গুলিকাণ্ডে এখনও অধরা অভিযুক্তরা

আরও পড়ুন: আগামী ২৪ ঘণ্টাতেও বৃষ্টির পূর্বাভাস এই ৭ জেলায়! তাপমাত্রা কি ফের কমবে?

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla