Crime News: সিদ্ধ তান্ত্রিক হতে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, হাওড়া জিআরপি-র হাতে গ্রেফতার হরিয়ানার যুবক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 28, 2022 | 1:01 PM

Howrah GRP: নাবালিকাকে ধর্ষণ করে খুনের খবর স্থানীয়রা জেনে ফেলতেই হরিয়ানা থেকে পালিয়ে আসেন ওই যুবক। হরিয়ানা থেকে কলকাতা আসার এক্সপ্রেসে উঠেছিলেন তিনি।

Crime News: সিদ্ধ তান্ত্রিক হতে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, হাওড়া জিআরপি-র হাতে গ্রেফতার হরিয়ানার যুবক
প্রতীকী চিত্র

হাওড়া: ইউটিউবে তান্ত্রিক এবং কালাজাদু সংক্রান্ত ভিডিয়ো দেখতেন। সেখান থেকেই জেনেছিলেন দীপাবলির দিন কোনও বাচ্চাকে বলি দিতে পারলে সিদ্ধ তান্ত্রিক হয়ে উঠবেন। সেই ধারণার বশবর্তী হয়ে সাত বছরের বাচ্চাকে ধর্ষণ করে খুন করার অভিযোহ উঠেছে হরিয়ানার এক যুবকের বিরুদ্ধে। নাবালিকাকে ধর্ষণ করে খুনের খবর স্থানীয়রা জেনে ফেলতেই হরিয়ানা থেকে পালিয়ে আসেন ওই যুবক। হরিয়ানা থেকে কলকাতা আসার এক্সপ্রেসে উঠেছিলেন তিনি। শুক্রবার সকালে তাঁকে হাওড়া স্টেশনে গ্রেফতার করেছে হাওড়া জিআরপি পুলিশ। ওই অভিযুক্তের খোঁজে হরিয়ানার পুলিশের একটি দলও এসেছিল। গ্রেফতারির পর হাওড়া জিআরপি অভিযুক্তকে হরিয়ানা পুলিশের হাতে তুলে দিয়েছে।

হাওড়া জিআরপি-র ওসি সিদ্ধার্থ রায় জানিয়েছেন, সাত বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনে অভিযুক্ত যুবকের নাম শিবকুমার। হরিয়ানার পানিপথে দীপাবলির দিন এক নাবালিকাকে ধর্ষণ করেন। পরে নাবালিকা অসুস্থ হলে খুন করে দেন বলে অভিযোগ। অভিযুক্ত কালকা মেলে করে পানিপথ থেকে কলকাতা আসছে বলে খবর আসে হাওড়া জিআরপি-র কাছে। এর পরই হাওড়া জিআরপি-র একটি দল বর্ধমান পৌঁছে যান। সেথানে কালকা মেলে উঠে তাঁরা অভিযুক্তের খোঁজ চালাতে থাকেন। হাওড়া জিআরপি-র ওসি এ নিয়ে জানিয়েছেন, বেশ কয়েকটি কামরা খোঁজার পর এস-৬ কামরায় অভিযুক্তের খোঁজ মেলে। ট্রেন হাওড়া ঢুকতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

এ নিয়ে হাওড়া জিআরপি-র ওসি সিদ্ধার্থ রায় বলেছেন, “নাবালিকাকে ধর্ষণের কথা জানাজানি হতেই অভিযুক্ত হরিয়ানা থেকে পালানোর চেষ্টা করে। বিনা টিকিটেই কালকা মেলে উঠেছিল ওই যুবক। পরে টিটি-কে ফাইন দিয়ে ট্রেনে আসন পায়। জিআরপি-র দল বর্ধমানে পৌঁছে খোঁজ শুরু করে। এস-৬ কামরায় তাঁর খোঁজ পায়। এর পর তাঁরা ফলো করছিলেন। ট্রেন হাওড়া ঢুকতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। হরিয়ানা পুলিশের দল আসায়, তাঁদের হাতে অভিযুক্তকে তুলে দেওয়া হয়েছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla