Howrah Murder: স্ত্রী অন্তঃসত্ত্বা, ভাড়া নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, পেটে ছুরি ঢুকিয়ে নাড়িভুঁড়ি বের করে দিল রিক্সাচালক

Howrah Murder: সোমবার গোলাবাড়ি থানার অন্তর্গত কপুর গলি এলাকার বাসিন্দা মহম্মদ দুলারী। তিনি পেশায় দর্জি। নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে হাওড়া জেলা হাসপাতালে চেক আপের জন্য যাচ্ছিলেন। আজ তাঁর আল্ট্রাসনোগ্রাফি পরীক্ষা হওয়ার কথা ছিল।

Howrah Murder: স্ত্রী অন্তঃসত্ত্বা, ভাড়া নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, পেটে ছুরি ঢুকিয়ে নাড়িভুঁড়ি বের করে দিল রিক্সাচালক
মহম্মদ দুলারী, মৃত ব্যক্তিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 10:40 PM

হাওড়া: স্ত্রী অন্তঃসত্ত্বা। তাই তাঁকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন যুবক। পথে জমে ছিল জল। তাই রিক্সায় চড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ভাড়া নিয়ে বাধল বিবাদ। আর তারপরই ভয়ঙ্কর ঘটনা। পিছন থেকে এসে ওই ব্যক্তির পিছনে ছুরি ঢুকিয়ে খুন করার অভিযোগ উঠল রিক্সাচালকের বিরুদ্ধে। কার্যত পেটের নাড়িভূড়ি বেরিয়ে যায় তাঁর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়ার সালকিয়ার পিলখানার কপুর গলিতে। পুলিশের হাতে গ্রেফতার ওই রিক্সাচালক।

সোমবার গোলাবাড়ি থানার অন্তর্গত কপুর গলি এলাকার বাসিন্দা মহম্মদ দুলারী। তিনি পেশায় দর্জি। নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে হাওড়া জেলা হাসপাতালে চেক আপের জন্য যাচ্ছিলেন। আজ তাঁর আল্ট্রাসনোগ্রাফি পরীক্ষা হওয়ার কথা ছিল। তিনি বাড়ি থেকে বেরনোর পর বাড়ির সামনের রাস্তায় দেখেন বৃষ্টির জল জমে রয়েছে। সেই কারণে তিনি এবং স্ত্রী রিকশায় চেপে রাস্তা পেরোতে চান। রিক্সার ভাড়া নিয়ে স্থানীয় রিকশাচালক মহম্মদ জুগনুর সঙ্গে তাঁর বচসা বাধে।

এরপর মহম্মদ দুলারী অন্য রিকশায় স্ত্রীকে চড়িয়ে দেন। স্ত্রী রিক্সায় চেপে একটু এগিয়ে গেলে হঠাৎ মহম্মদ জুগনু ওই যুবককে পেছন থেকে ছুরি মারে বলে অভিযোগ। পেটে ছুরি ঢুকতেই তাঁর নাড়ি ভুঁড়ি বেরিয়ে যায়। ওই অবস্থায় হাত দিয়ে পেট ধরে মহম্মদ দুলারী রিক্সাচালক জুগনুকে খুঁজতে থাকে। পরে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে গেলে তাঁকে বাড়ির লোকেরা হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখানেই মৃত্যু হয় তাঁর।

এই ঘটনায় গোটা পরিবার শোকস্তব্ধ। বাড়িতে মৃতের স্ত্রী এবং ছোট মেয়ে ছাড়াও মা আছেন। পরিবারের লোকেরা এই ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেন। পরে গোলাবাড়ি থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পুলিশ মহম্মদ জুগনুকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, এই অভিযুক্ত পুরনো ডাকাতি, চুরি, রাহাজানি সহ একাধিক অপরাধে যুক্ত ছিল। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এর পেছনে পুরানো কোনও শ্ত্রুতাও থাকতে পারে। তবে উত্তর হাওড়ার তৃণমূল কংগ্রেস বিধায়ক গৌতম চৌধুরী বলেন, “বৃষ্টি হলে হাওড়া শহরে জল জমলেও তা নেমে যায়। হাওড়া পুরসভার পক্ষ থেকে চেষ্টা করা হয় যাতে দ্রুত জল নেমে যায়। বিধায়করাও রাস্তায় নেমে কাজ করেন। রিক্সাচালক মদ্যপ অবস্থায় এই ঘটনা ঘটায়। পুলিশ তাকে গ্রেফতার করেছে।”