Park Circus Firing: হোমগার্ডের চাকরি পাবেন রিমার ভাই, বাবাকে দোকান করে দেওয়ার আশ্বাস মুখ্যমন্ত্রীর, জানালেন নিহতের মা

Howrah: রিমা সিংয়ের মা মীরা সিং জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা হয়েছে তাঁর। প্রশাসনের পক্ষ থেকে তাঁদের ৫ লক্ষ টাকা সাহায্য হিসাবে দেওয়া হয়েছে।

Park Circus Firing: হোমগার্ডের চাকরি পাবেন রিমার ভাই, বাবাকে দোকান করে দেওয়ার আশ্বাস মুখ্যমন্ত্রীর, জানালেন নিহতের মা
মন্ত্রী অরূপ রায়। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 5:55 PM

হাওড়া: পার্ক সার্কাসের গুলিকাণ্ডে নিহত রিমা সিংয়ের পরিবারের সঙ্গে দেখা করলেন কলকাতা পুলিশের আধিকারিকরা। সঙ্গে ছিল দাসনগর থানার পুলিশ। এদিকে এদিনই আবার কলকাতার এনআরএস হাসপাতালে ময়নাতদন্ত করা হয় রিমার। এদিকে যেই পুলিশ কর্মীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ ওঠে এই ঘটনার পর তিনি নিজেও আত্মঘাতী হন। তাঁরও এদিনই ময়নাতদন্ত করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর, রিমার দেহ এদিনই পরিবারের হাতে তুলে দেওয়া হবে। মেয়ের ময়নাতদন্তের সময় হাসপাতালে ছিলেন বাবা অরুণ সিং। তিনি জানান, এখনও তাঁদের বিশ্বাসই হচ্ছে না, মেয়ের এমন ভয়ঙ্কর পরিণতি হতে পারে। রাতে চোখের পাতা এক করতে পারেনি সিং পরিবার।

রিমা সিংয়ের মা মীরা সিং জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা হয়েছে তাঁর। প্রশাসনের পক্ষ থেকে তাঁদের ৫ লক্ষ টাকা সাহায্য হিসাবে দেওয়া হয়েছে। মীরাদেবী বলেন, এ ছাড়া রিমার ভাই নাগেশ সিংহকে রাজ্য পুলিশে হোমগার্ডের চাকরি এবং বাবা অরুণ সিংকে একটি দোকান করে দেওয়া হবে বলে প্ৰতিশ্রুতি দেওয়া হয়েছে। এদিনই রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় নিহতের বাড়িতে যান। কথা বলেন রিমার পরিবারের সঙ্গে।

কলকাতায় এনআরএসে দাঁড়িয়ে রিমার বাবা অরুণ সিং বলেন, তাঁদের মেয়ে ফিজিওথেরাপির কাজ করতেন। মেয়ের আয়েই সংসার চলত। অরুণবাবু লকডাউনের সময় থেকে একেবারে ঘরে বসা। মেয়ে চলে যাওয়ায় তাঁদের মাথার উপর আকাশ ভেঙে পড়ার সমান।

প্রসঙ্গত, গত শুক্রবার পার্ক সার্কাসে বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের অদূরেই গুলি চলে। গুলি চালিয়ে নিজেকে শেষ করে দেন এক পুলিশ কর্মী চোডুপ লেপচা। এদিকে তাঁর এলোপাথাড়ি গুলিতে হাওড়ার রিমা সিংও নিহত হন। ঘটনার সময় এলাকা দিয়েই একটি বাইকে চেপে যাচ্ছিলেন রিমা। সেই সময়েই ওই পুলিশ কর্মীর সার্ভিস রাইফেলের গুলি তাঁর গায়ে লাগে। সঙ্গে সঙ্গে বাইক থেকে পড়ে যান রিমা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।