Crime: প্রতিবাদী যুবকের উপর হামলা, বালি থেকে গ্রেফতার ২

Howrah: কলেজ যাচ্ছিলেন তিন বন্ধু। সেই সময় দুই যুবক কলেজের দুই ছাত্রীকে কটূক্তি করে। তারই প্রতিবাদ করেছিলেন বিশাল মণ্ডল।

Crime: প্রতিবাদী যুবকের উপর হামলা, বালি থেকে গ্রেফতার ২
ধৃত যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 7:20 PM

হাওড়া: বালিঘাট স্টেশনে (Balighat Station) কলেজ ছাত্রের উপর হামলার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। দুই সহপাঠীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করেছিলেন ওই ছাত্র। তারপরই তাঁর উপর হামলা হয়। বেধড়ক মারধর করা হয়। সেই ঘটনায় অবশেষে গ্রেফতারি। বেলুড় জিআরপি দু’জনকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেলে তিন কলেজ পড়ুয়া বেলুড় জিআরপিতে অভিযোগ জানানোর পর রাতে নারায়ণ দাস (৩২) ওরফে পাঁচুকে গ্রেফতার করে বেলুড় জিআরপি। তাঁকে জিজ্ঞাসাবাদ করে সোমবার সকালে বিক্রম পাত্র (১৮) ওরফে ভিকিকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, দু’জনকেই বালিঘাট স্টেশনের কাছে বালি এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাঁরা ওই এলাকারই বাসিন্দা। ধৃতদের সোমবার হাওড়া জেলা আদালতে তুলে সাতদিনের পুলিশ হেফাজতের আবেদন করে বেলুড় জিআরপি।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, শনিবার দুই ছাত্রীকে কটূক্তি করছিল দুই যুবক। তারই প্রতিবাদ করেন বিশাল মণ্ডল নামে উত্তরপাড়া প্যারিমোহন কলেজের ওই ছাত্র। এরপরই বিকেলে বাড়ি ফেরার পথে বালিঘাট স্টেশনে আক্রান্ত হন তিনি। তাঁকে মেরে রেল ওভারব্রিজ থেকে ফেলে দেওয়ারও চেষ্টা করার অভিযোগ ওঠে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিশাল তাঁর দুই সহপাঠিনীর সঙ্গেই কলেজে যাচ্ছিলেন। পথে নারায়ণ ও ভিকি তাঁদের কটূক্তি করে। তখন তিন পড়ুয়া কিছু না বলেই কলেজে চলে যায়। এরপর কলেজ থেকে বেরোনোর সময়ও ফের দুই অভিযুক্ত একই ঘটনা ঘটায়। তখনই বিশাল প্রতিবাদ করতে গেলে তাঁর সঙ্গে অভিযুক্তদের হাতাহাতি শুরু হয়। এরইমধ্যে বালিঘাট স্টেশনে তিন কলেজ পড়ুয়া পৌঁছলে নারায়ণ ফের চড়াও হন বলে অভিযোগ। এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত কি না তা খতিয়ে দেখছে পুলিশ।