Bengal BJP: প্রসূতি বিভাগে ঢুকে ফল বিতরণ, বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ

Jalpaiguri: সূত্রের খবর, রবিবার হাসপাতালে রোগীদের মধ্যে ফল বিতরণ করেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় এবং ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপাদায়।

Bengal BJP: প্রসূতি বিভাগে ঢুকে ফল বিতরণ, বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ
প্রসূতি বিভাগে জয়ন্ত কুমার রায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 8:51 AM

জলপাইগুড়ি: প্রসূতি বিভাগে ঢুকে ফল বিতরণ করেছিলেন বিজেপি সাংসদ। তবে বিষয়টি ভালভেবে মেনে নেয়নি তৃণমূল। এর জেরেও শুরু হয়ে রাজনৈতিক উত্তেজনা। মহিলা বিভাগে বিজেপি কর্মীরা ঢোকার প্রতিবাদে হাসপাতালে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। গোটা ঘটনায় সরগরম ধূপগুড়ি।

সূত্রের খবর, রবিবার হাসপাতালে রোগীদের মধ্যে ফল বিতরণ করেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় এবং ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায়। শনিবার ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে রোগীদের ফল বিতরণ কর্মসূচি পালন করা হল বিজেপির পক্ষ থেকে। হাসপাতালের প্রসূতি বিভাগেও এদিন সদ্যজাত শিশুর মায়েদের হাতেও ফল তুলে দেন বিজেপির জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত কুমার রায়, এবং বিধায়ক বিষ্ণুপদ রায়। এই ঘটনার পরই তৈরি হয় বিতর্ক। স্বাস্থ্য দফতরের নিয়ম ভাঙা হয়েছে অভিযোগ তুলে ময়দানে নামে ঘাসফুল শিবির। হাসপাতালে বিক্ষোভ কর্মসূচি পালন করে তারা। এমনকী হাসপাতালের একটি লিখিত স্মারকলিপি দেওয়া হয় ব্লক স্বাস্থ্য আধিকারিকের উদ্দেশে। ব্লক স্বাস্থ্য আধিকারিক উপস্থিত না থাকায় হাসপাতালের বড়বাবু সেই স্মারকলিপি গ্রহণ করেন।

যদিও, বিজেপি পাল্টা অভিযোগ তুলেছে। গেরুয়া শিবিরের বক্তব্য হাসপাতালের ভেতর কী করে তৃণমুল স্লোগান তুলে বিক্ষোভ দেখালো? হাসপাতাল চত্বরে এই ভাবে আন্দোলন করা যায় না, স্বাস্থ্য দফতরে নিয়ম অনুযায়ী তাহলে কী করে একটি সাইলেন্ট জোন এলাকায় বিজেপির বিক্ষোভ কর্মসূচি পালন করা হল।

বস্তুত, এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির জলপাইগুড়ির সাংসদ ডঃ জয়ন্ত কুমার রায়, ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায়, শহর মণ্ডল বিজেপির সভাপতি শিবু চক্রবর্তী সহ বিজেপি কর্মী সমর্থকরা। প্রধানমন্ত্রীর ৭২ তম জন্মদিন উপলক্ষে ১৭ ই সেপ্টেম্বর থেকে ২ রা অক্টোবর পর্যন্ত সেবা পক্ষ হিসেবে পালন করা হচ্ছে বিজেপির পক্ষ থেকে। আর সেই সেবা পক্ষ উপলক্ষে এদিন বিজেপির পক্ষ থেকে ফল বিতরণ করা হয়। পাশাপাশি এই সময়ে বিজেপির পক্ষ থেকে একাধিক সমাজ সেবামূলক কর্মসূচি নেওয়া হয়েছে।

রবিবার সাংসদ জয়ন্ত কুমার রায় ধূপগুড়ি হাসপাতাল থেকে সোজা চলে আসেন ধূপগুড়ি হাইস্কুলে। সেখানে একটি বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। ধূপগুড়ি হাইস্কুলের প্রধান শিক্ষক অশোক মজুমদারের উপস্থিতিতে বিজেপি বিধায়ক এবং সংসদ স্কুল চত্বরে বৃক্ষ রোপণ করেন। পাশাপাশি ছাত্রছাত্রীদের মধ্যে ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায় চারা গাছ বিতরণ করেন।