Dhupguri: পুজোর বাজার করতে গিয়ে খোয়া গেল ৩ লাখ টাকার গয়না, মাথায় হাত গৃহবধূর

Jalpaiguri: ঘটনার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ওই মহিলা ইতিমধ্যেই স্থানীয় থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন।

Dhupguri: পুজোর বাজার করতে গিয়ে খোয়া গেল ৩ লাখ টাকার গয়না, মাথায় হাত গৃহবধূর
প্রতীকী ছবি (সৌজন্য় : PTI)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 6:12 PM

জলপাইগুড়ি: পুজো পুজো রব শুরু হয়ে গিয়েছে চারিদিকে। বাজারে, শপিং মলে শেষ মুহূর্তের কেনাকাটির ভিড়। আর এরই মধ্যে কেপমারির শিকার এক মহিলা। পুজোর বাজার করতে বেরিয়ে প্রায় তিন লাখ টাকার সোনার গয়না খোয়ালেন। সোমবার ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি এলাকায়। ঘটনার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ওই মহিলা ইতিমধ্যেই স্থানীয় থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ধুপগুড়ি থানার পুলিশ।

জলপাইগুড়ি জেলার গাদং এলাকার বাসিন্দা বীণা সরকার নামে ওই গৃহবধূ সোমবার দুপুরে ধুপগুড়িতে গিয়েছিলেন পুজোর বাজার করতে। সেই সময় ধুপগুড়ির একটি সোনার শোরুমে গিয়েছিলেন তিনি। কিছু পুরনো গয়না ঠিকঠাক করান সেখানে। এরপর সেখান থেকে বেরিয়ে তিনি আবার পুজোর বাজার করার কাজে ব্যস্ত হয়ে যান ধুপগুড়ির কাগজপট্টিতে। সেই সময় কেনাকাটির পর টাকা দেওয়ার সময় বিষয়টি প্রথম খেয়াল করেন তিনি। সোনার গহনা সমেত গোটা ব্যাগটাই উধাও হয়ে গিয়েছে। মাথায় বাজ পড়ে মহিলা। এতগুলি টাকার গয়না। কিছুটা আতঙ্কিতও হয়ে পড়েন। বেশ খানিকটা সময় এদিক ওদিক খোজাখুঁজি করেন। কিন্তু কোনও লাভ হয়নি।

এরপর আর দেরি না করে তিনি সোজা চলে যান ধুপগুড়ি থানায়। গোটা বিষয়টি পুলিশকে জানান। লিখিত অভিযোগও দায়ের করেন। গৃহবধূর সন্দেহ সোনার শোরুম থেকে ফেরার পথেই ওনার গহনার ব্যাগটা কেউ তুলে নিয়েছে। মহিলার দাবি, ব্যাগে প্রায় তিন লাখ টাকার সোনার গহনা ছিল। ইতিমধ্য়েই ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার সঙ্গে এলাকার বাইরের কোনও দুষ্কৃতী চক্র জড়িত রয়েছে কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

অভিযোগকারী বীণা সরকার জানান, “আমি সোনার শোরুম থেকে বেড়িয়ে এসে ধূপগুড়ি থানা রোড সংলগ্ন একটা কাপড়ের দোকানে কেনাকাটা করি।সেখানে টাকা দেওয়ার সময় লক্ষ করি আমার সোনার গহনার ব্যাগটি নেই নেই কাধে থাকা ব্যাগের মধ্যে। তারপর তড়িঘড়ি ধূপগুড়ি থানায় গিয়ে গোটা ঘটনা জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করি। আমি দুশ্চিন্তার মধ্যে রয়েছি।”