Jalpaiguri: পেট্রল পাম্প থেকে মিলছে জল-কেরোসিন মিশ্রিত তেল! আপনিও ঠকছেন না তো!

Jalpaiguri: এমনিতেই পেট্রোল ও ডিজেলের দাম আকাশ ছোঁয়া। ঠিক সেই সময় পাম্পে তেল ভরতে দেখা গেল জল মেশানো তেল দেওয়া হয়েছে। ঠিক এমনই অভিযোগ ধূপগুড়ি রেলস্টেশন সংলগ্ন এশিয়ান হাইওয়ে ৪৮ এর পাশের একটি পাম্পের বিরুদ্ধে।

Jalpaiguri: পেট্রল পাম্প থেকে মিলছে জল-কেরোসিন মিশ্রিত তেল! আপনিও ঠকছেন না তো!
তেলের বদলে জল দেওয়ার অভিযোগ পাম্পের বিরুদ্ধে (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 10, 2022 | 3:23 PM

জলপাইগুড়ি: ভেবেছিলেন গাড়িতে তেল ভরে নিয়ে যাবে। তবে কিছুদূর যেতেই বুঝতে পারলেন তেল নয়। এ যে জল। আদতে জল মেশানো তেল দেওয়ার অভিযোগ পেট্রল পাম্পের বিরুদ্ধে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়িতে।

এমনিতেই পেট্রোল ও ডিজেলের দাম আকাশ ছোঁয়া। ঠিক সেই সময় পাম্পে তেল ভরতে দেখা গেল জল মেশানো তেল দেওয়া হয়েছে। ঠিক এমনই অভিযোগ ধূপগুড়ি রেলস্টেশন সংলগ্ন এশিয়ান হাইওয়ে ৪৮ এর পাশের একটি পাম্পের বিরুদ্ধে। জানা গিয়েছে, মুকুল আলম নামে এক ব্যক্তি গতকাল সন্ধ্যায় রেলস্টেশন সংলগ্ন একটি পাম্প থেকে সাড়ে চার হাজার টাকার ডিজেল গাড়িতে ভরেছিলেন। কিন্তু পাম্প থেকে ১০০ মিটার যেতে না যেতেই ওভার ব্রিজ সংলগ্ন এলাকায় গাড়িটি দাঁড়িয়ে পড়ে।

এরপর গাড়ির মেকানিক এনে তেলের ট্যাংকি খুলে সেই তেল নিয়ে হাজির হন পাম্পে। দেখা যায় পুরো জল মেশানো ডিজেল দেওয়া হয়েছে। যদিও পাম্প কর্তৃপক্ষ অভিযোগ অস্বীকার করেছে তাঁদের দাবি ওনার গাড়ির ট্যাংকিতে আগে থেকেই জল ছিল। এ দিকে, মুকুল আলম নামে ওই ব্যক্তি তেলের টাকা ফেরত দেওয়া না হলে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, ধূপগুড়ির একাধিক পাম্প থেকে বেশ কয়েকবার কেরোসিন ও জল মেশানো তেল বিক্রির অভিযোগ উঠে। এমনকি অনেকেই সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে সরব হয়েছেন অনেকেই। তবে তারপরেও প্রশাসনের কোনও উদ্যোগ দেখা যায়নি। আর এরকম তেল গাড়িতে ভরার ফলে একদিকে যেমন গাড়ির যন্ত্রাংশের ক্ষতির সম্ভাবনা থাকে সেই সঙ্গে দুর্ঘটনার সম্ভাবনাও রয়েছে বলে অনেকের দাবি।

এই খবরটিও পড়ুন

ওই ব্যক্তি অভিযোগ করে বলেন, ‘আমি প্রায় সাড়ে চার হাজার টাকার ডিজেল ভরিয়েছিলাম। হঠাৎ কিছুদূর যাওয়ার পর গাড়ি থেমে যায়। তারপরই দেখি এই অবস্থা। তেলের মধ্যে জল মিশিয়ে দেওয়া হচ্ছে। আমায় যদি টাকা ফেরত না দেয় তাহলে আমি থানায় যাব।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla